বুয়েটছাত্র ফারদিনের মৃত্যুর ঘটনায় নতুন মোড়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ আ’ত্মহ’ত্যা করেছেন বলে জানিয়েছে ঢাকা মহানগর গো’য়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ে’ন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন।

 

এদিকে, ফারদিন আ’ত্মহ’ত্যা করেছেন- ডিবি এমন তথ্য জানানোর আগে র‌্যাবের পক্ষ থেকে এ ঘটনায় গুরু’ত্বপূর্ণ তথ্য পাওয়ার কথা জানানো হয়। বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জা’গো নি’উজকে এ তথ্য জানান।

 

তিনি বলেন, ‘বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ নিহ’তের ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য এবং অগ্র’গতি পাওয়া গেছে। এ বিষয়ে বি’স্তারিত পরবর্তীতে জানানো হবে। গত ৭ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের ম’রদেহ উ’দ্ধার করে নৌ-পুলিশ।

 

এ ঘটনায় বান্ধবী বুশরাসহ অজ্ঞা’তপরিচয় ব্যক্তিদের বিরু’দ্ধে ‘হ’ত্যা করে লা’শ গু’ম’ করার অ’ভিযোগে রামপুরা থানায় মাম’লা হয়। ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বা’দী হয়ে ওই মাম’লা করেন।

 

মামলার পর গত ১০ নভেম্বর ফারদিন নূর পরশকে হ’ত্যা করে ম’রদেহ গু’ম করার অ’ভিযো’গে রাজধানীর রামপুরা এলাকার একটি বাসা থেকে বুশরাকে গ্রে’ফতার করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
BREAKING NEWS
Follow Us on Facebook