মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

খালেদা সেক্টর কমান্ডারের স্ত্রী, তার চিকিৎসার ব্যবস্থা করুন: বঙ্গবীর

প্রকাশিতঃ শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৬:৪১ অপরাহ্ন

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, জিয়াউর রহমান একজন সেক্টর কমান্ডার ছিলেন। তিনি একজন মুক্তিযোদ্ধা। তার স্ত্রী খালেদা জিয়া মৃত্যুসজ্জায়। বিদেশে চিকিৎসা করতে যেতে চান।

 

এসময় তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর প্রতি সম্মান দেখিয়ে আজই তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে গণফোরামের একাংশের কাউন্সিল অধিবেশনে তিনি এসব কথা বলেন।

 

কাদের সিদ্দিকী বলেন, সরকার বলছে মুক্তিযোদ্ধাদের অনেক সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। আসলে প্রকৃত মুক্তিযোদ্ধারা সুযোগ-সুবিধা পাচ্ছেন না। মুষ্টিমেয় কিছু মুক্তিযোদ্ধা সুযোগ-সুবিধা পাচ্ছেন। জিয়াউর রহমান একজন সেক্টর কমান্ডার ছিলেন। তিনি একজন মুক্তিযোদ্ধা। তার স্ত্রী খালেদা জিয়া মৃত্যুসজ্জা।

 

বিদেশে চিকিৎসা করতে যেতে চান। কিন্তু প্রধানমন্ত্রী, আপনি তাকে বিদেশ যেতে দিচ্ছেন না কিসের ভয়ে? তিনি কি বিদেশ গেলে আর ফিরে আসবেন না? তিনি বলেন, অবশ্যই খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরে আসবেন। ওয়ান-ইলেভেনের সময়ও তাকে বিদেশ পাঠাতে চেয়েছিল। তিনি বলেছেন, মরতে হয় দেশের মরব।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: