মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রবাসী আমিরুলকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই যাত্রীচাপ সামলাতে দুবাই রুটে বিমানের অতিরিক্ত ফ্লাইট কাতার সরকারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা শুধু লাল তালিকায় না, বাংলাদেশকে ‘ব্যতিক্রমী লাল’ তালিকায় যুক্ত করলো কাতার ঢাকা থেকে কাতারে এসেই পেটের অসুখে আক্রান্ত প্রবাসীরা, এয়ারপোর্টে নতুন নির্দেশনা ৫ গন্তব্যের কোনো সিট খালি নেই, ভাড়া কমানোর আগেই বিমানের টিকিট বিক্রি শেষ! ইলিয়াস আমার টাকা-পয়সা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, জয়-লেখক আহত মধ্যপ্রাচ্যের ৫ রুটে ১৬ তারিখ থেকে কম ভাড়ায় চলবে বিমান জাহানারা বিশ্বসেরা সুন্দরী ক্রিকেটারদের তালিকায় সবার উপরে

আরব আমিরাতে লটারিতে ২৩ কোটি টাকা জিতলেন প্রবাসী যুবক

প্রকাশিতঃ রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

আবুধাবিতে ‘বিগ টিকিট’ নামের একটি লটারির ড্রয়ে ১০ মিলিয়ন দিরহাম (২৩ কোটি টাকার বেশি) জিতেছেন এক যুবক। ভারতীয় প্রবাসী ওই যুবকের নাম রে’ঞ্জিথ ভেনুগোপালান। শুক্রবার (৩ ডিসেম্বর) এ লটারি জেতেন তিনি। ৪২ বছর বয়সী রেঞ্জিথ ভারতের কেরেলার নাগরিক। গত ২৭ নভেম্বর অনলাইনে ২৩৪ সিরিজে টি’কিটটি কিনেছিলেন তিনি, যার নম্বর ০৫২৭০৬।

 

এ ছাড়া দ্বিতীয় পুরস্কার ১ মিলিয়ন দিরহাম (২ কোটির বেশি) জিতেছেন আল আইনের বাসি’ন্দা আব্দুল মাজিদ। সেও ভারতীয় প্রবাসী। ভেনুগোপালন ১২ বছর ধরে ওমানে বসবাস করছেন। তিনি একটি রিয়েল এ’স্টেট কোম্পানিতে হিসাবর’ক্ষক পদে কর্মরত আছেন।

 

শুক্রবার ড্রয়ের পর গলফ নিউজকে ভেনুগোপালন বলেন, ‘আমি দ্বিতীয়বার এই টি’কিট কিনেছিলাম। বিশ্বাস করতে পারছি না। ইশ্বর মহান! পুরাতন বছর শেষে নতুন বছরকে স্বাগত জানাতে এটা ছিলো সেরা উপহার।’ ভেনু আরও জানান, পরিবারে তার পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে।

 

তার প্রথম পরিকল্পনা, পুরস্কারের টাকা মেয়ের পড়াশোনার পেছনে ব্যয় করবেন। এ ছাড়া কেরালায় একটি বাড়িও তৈরি করার কথাও জানান। এদিকে, বিগ টিকিট ২০২২ সালের জানুয়ারিতে ২৩৫ সিরিজের জন্য ২৫ মিলিয়ন দিরহাম পুরস্কারের ল’টারি ড্র করবে। এ ছাড়া চলতি বছরের ডিসেম্বর মাসে প্রতি সপ্তাহে ১ মিলিয়ন পুরস্কারের লটারিও থাকবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: