রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি: মাহিয়া মাহি

প্রকাশিতঃ সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ৯:০৫ পূর্বাহ্ন

বিবাহ বিচ্ছেদের তিন মাস যেতে না যেতেই ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বললেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি।’ এখানেই শেষ নয়- সৃষ্টিক’র্তাকে ধন্যবাদ জানিয়ে অ’গ্নিখ্যাত এই নায়িকা আরও লিখেছেন, ‘উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহাম’দুলিল্লাহ।’ বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসে এ কথা লিখেছেন মাহি।

 

কী’ এমন ঘটল মাহিয়া মাহির জীবনে? তা অবশ্য খোলাসা করেননি। তবে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। আজ (বুধবার) থেকে শাহীন সুমনের পরিচালিত ‘মাফিয়া’র শুটিংয়ে অংশ নিচ্ছেন মাহি। বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই ‘মাফিয়া’। রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে।

 

এবার ‘মাফিয়া’ দলে মাহিয়া মাহিসহ যোগ দিয়েছেন অ’ভিনেতা মিশা সওদাগর, ইমন ও আঁচল আঁখি। এতে অ’ভিনয় করছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, শ্যামল মা’ওলা, রাহা তানহা খান, মৌ খান, অর্ষা প্রমুখ।

 

শাহীন সুমনের গল্পে ‘মাফিয়া’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। আর এটি মুক্তি দেয়া হবে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: