মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ

প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৭:৪০ পূর্বাহ্ন

অবশেষে দেশের নারীদের কাছে ক্ষ’মা চাইলেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১টা ৪ মিনিটে নিজের ভেরি’ফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি ক্ষ’মা প্রার্থণা করেন। মুরাদ লিখেন, আমি যদি কোন ভুল করে থাকি অথবা আমার কথায় মা-বোনদের মনে ক’ষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।

 

তিনি আরও লিখেন, মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সকল সিদ্ধান্ত মেনে নিবো আজীবন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। প্রসঙ্গত, সম্প্রতি তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে কুরু’চি’পুর্ণ মন্তব্যের পর দেশজুড়ে শুরু হয় তীব্র স’মালো’চনা।

 

এরইমধ্যে ভাই’রাল হয় নায়িকা মাহি ও নায়ক ইমনের সাথে তার একটি অ’শ্লীল কথোপকথনের রেক’র্ড। যার প্রে’ক্ষিতে সোমবার সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, তথ্য প্রতিমন্ত্রী বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে জানানো হবে। রাতেই প্রধানমন্ত্রী নির্দেশ দেন মুরাদকে পদত্যা’গের। মঙ্গলবার মুরাদ হাসান ইমে’ইলের মাধ্যমে পদত্যাগপত্র জমা দেন।

 

এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, মুরাদ হাসানের বি’রু’দ্ধে দলের আগামী কার্য নির্বাহী সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: