মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:১১ অপরাহ্ন

অশালীন কথায় অংশ নেওয়া সেই উপস্থাপকও বলছেন মুরাদ অশ্লীল!

প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৮:০৮ পূর্বাহ্ন

সম্প্রতি ফেসবুকে একটা পে’ইজের লাই’ভে আয়োজিত টকশোতে অংশ নিয়ে তারেক রহমানের কন্যা জাইমা রহমানের ব্যাপারে অ’শালীন মন্তব্য করেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এরপর শুরু হওয়া তুমু’ল স’মালো’চনার মধ্যেই ভাই’রাল হয় নায়ক ইমন ও নায়িকা মাহির সাথে অ’শালী’ন ‘কথোপকথনের রেকর্ড।

 

পরদিন ভা’ইরাল হওয়া আরেকটা ভি’ডিওতে দেখা যায় ডা. মুরাদ চিৎকার করে অ’কথ্য ভাষায় কাউকে গা’লাগা’লি করে হেঁটে যাচ্ছেন। সেদিন রাতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দেন মুরাদকে তার প্রতিমন্ত্রী পদ থেকে সরে আসতে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তুমুল আ’লোচনা। সবাই ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীকে।

 

কিন্তু তাদের সাথে তাল মিলিয়েছেন জাইমাকে ক’টূ’ক্তি করার সময় মুরাদের সাথে স্ক্রি’নে দেখতে পাওয়া সেই উপস্থাপকও। খোদ তিনিও ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। পাশাপাশি ডা. মুরাদকে বলেছেন দা’ম্ভিক ও অ’শ্লীল। নাহিদ রেইন্স পিকচার নামে সেই পেইজের এড’মিন লিখেন, আওয়ামী লীগ, দা’ম্ভিকতা ও অ’শ্লীলতাকে প্রশ্রয় দেয় না। আগামীকালের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

 

এদিকে মুরাদ হাসানের প্রতিমন্ত্রীত্ব প্রায় চলে যায় যায় অবস্থায় নাহিদ রেইন্সের এমন পোস্টে স’মালো’চনার সৃষ্টি হয়েছে। তার এই পোস্টে অনেকে নেতি’বাচক কমেন্ট করছেন। মাহফুজুল হক নামে এক ব্যক্তি লিখেন, এই প্রথম তোরে ধন্যবাদ দিলাম। তোর কারণে মুরাদ ম’ন্ত্রীত্ব হা’রায়ছে। অ্যাড. আসিফ চৌধুরী নামে একজন লিখেন, মূলত নাহিদ ছিল বিএনপি এবং জামাত এর পেইড এ’জেন্ট।

 

নাহিদ ছলচাতুরি করে ডাক্তার মুরাদকে উ’স্কে দিয়ে ষ’ড়য’ন্ত্রের অংশ হিসেবে কিছু অ’সত্য কথা বার্তা বলিয়ে তার পেইজে প্রকাশ করে। ডাক্তার মুরাদ সরল মনে তার উ’স্কানিতে এবং ষ’ড়য’ন্ত্রের ফাঁ’দে পা দিয়ে জাতির সামনে কিছু অ’সত্য বক্তব্য পেশ করে। আমরা নাহিদ রেইন্স এর বি’চার চাই।

 

মনিরুজ্জামান রন্টি লিখেন, বাঁশ টা আপনিই নিজ হস্তে দিয়েছেন,এখন নিজে বাঁচার জন্যে পাম-পট্টি এবং তেল দিচ্ছেন, আপনার সকল ভি’ডিও কিন্তু আছে কতুটুকু উৎসাহ দাতা আপনি।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: