মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

রুম সাজানো শেষ হওয়ার একদিন আগেই বিদায় মুরাদের

প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৯:০২ পূর্বাহ্ন

১০ দিন আগে শুরু হয়েছিল তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দপ্তর সা’জানোর কাজ। সেই কাজ শেষ হওয়ার আগেই পদত্যা’গে বা’ধ্য হলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) প্রতিমন্ত্রীর দপ্তরে গিয়ে দেখা যায়, নতুন করে সাজানো হচ্ছে সবকিছু। কাজ প্রায় শেষের দিকে। ১০-১২ দিন আগে ক’ক্ষটি নতুন করে সাজানোর কাজ শুরু হয়েছিল।

 

আজকের মধ্যে এই কাজ শেষ হয়ে যাবে বলে আশা করছেন কর্মরত শ্রমিকরা। এ বিষয়ে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বাং’লানি’উজকে বলেন, কয়েকদিন আগে ক’ক্ষটি পরিদর্শন করার সময় যারা কাজ করছিলেন তাদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেছিলেন, ‘সুন্দরভাবে কাজটি করো।

 

আর কতদিন থাকি না থাকি জানি না। এর আগে অ’শা’লীন, শি’ষ্টাচার’বহির্ভূ’ত ও নারীর প্রতি চরম অ’বমা’ননাকর ব’ক্তব্য দেওয়ায় প্রতিমন্ত্রীকে আজকের মধ্যে মন্ত্রিসভা থেকে প’দত্যা’গের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে ডা. মুরাদের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, ওই দিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয় এবং তিনি রাত ৮টার দিকে বার্তাটি ডা. মুরাদকে পৌঁছে দেন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: