বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

রাজশাহীর পুলিশের এসআইয়ের পুরুষাঙ্গ জোড়া লাগেনি, স্ত্রী জে’লে

প্রকাশিতঃ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৭:৪০ পূর্বাহ্ন

রাজশাহীতে এসআই ইফতখোর আল আমনি-এর পুরুষাঙ্গ কে’টে ফেলে হ’ত্যাচেষ্টার অ’ভিযোগে তার স্ত্রী’র নামে মা’মলা হয়েছে। শুক্রবার সকালে তাকে কারাগারে পাঠানো হয়। গুরুতর আ’হত ওই পু’লিশ কর্মক’র্তাকে বৃহস্পতিবার রাতে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 

সেখানে তার অ’পারেশন করে কে’টে ফেলা পুরুষাঙ্গ জোড়া লাগানোর চেষ্টা করা হয়। তবে তাতে ব্যর্থ হয়েছে চিকিৎসকরা বলে জানান বোয়ালিয়া মডেল থা’নার ওসি নিবারণ চন্দ্র বর্মণ। তিনি আরও বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে তাকে একটি অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে রাতেই অ’পারেশন থিয়েটারে নেয়া হয়। কিন্তু কে’টে ফেলা পুরুষাঙ্গ জোড়া দিতে ব্যর্থ হয়েছেন চিকিৎসকরা।

 

ওই এসআইয়ের নাম ইফতেখার আল আমিন (৩৫)। তিনি রাজশাহী নগরের মালোপাড়া পু’লিশ ফাঁড়ির ইনচার্জ। তিনি ২০১০ সালে উপপরিদর্শক (এসআই) পদে চাকরিতে ঢোকেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ। তার স্ত্রী’ রুপসী দেওয়ানের বাবার বাড়ি মুন্সিগঞ্জে। তারা রাজশাহী নগরের সাগরপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন।

 

পু’লিশ ও মা’মলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে বাসাতেই ঘুমিয়ে ছিলেন ইফতেখার। এ সময় স্ত্রী’ চাকু দিয়ে তার পুরুষাঙ্গ কে’টে খাটের নিচে ময়লার ঝুড়িতে লুকিয়ে রাখেন। খবর পেয়ে পু’লিশ ইফতেখারকে উ’দ্ধার করে হাসপাতা’লে নিয়ে যায়। সন্ধ্যায় তার অ’স্ত্রোপচার করা হয়। দিবাগত রাত ২ টার দিকে তাকে একটি অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়।

 

পু’লিশের কাছে ইফতেখার আল আমিনের স্ত্রী’ রুপসী দেওয়ান স্বামীর লি’ঙ্গ কর্তনের কথা স্বীকার করেছেন। লি’ঙ্গের খণ্ডিত অংশও বের করে দিয়েছেন। অন্য নারীদের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে তোলায় ক্ষুব্ধ হয়ে ক্ষোভে বসে তিনি তার স্বামীর পুরুষাঙ্গ কে’টে ফেলেন। ঘটনার পরই স্ত্রী’ রুপসীকে আ’ট’ক করা হয়। পু’লিশের কাছে আগে কেন অ’ভিযোগ করা হয়নি- এমন প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন তার স্বামী তো ‘জাদুকর’ তাকে ধ’রা যায় না।

 

এই ধরনের অ’ভিযোগ করলে কেউ বিশ্বা’স করবে না। কিন্তু তার উপায় ছিল না। বাধ্য হয়ে তিনি এই কাজ করেছেন। ওসি নিবারণ আরও বলেন, এ ঘটনায় এসআই ইফতেখার আল আমিনের স্ত্রী’র বি’রুদ্ধে থা’নায় হ’ত্যাচেষ্টার মা’মলা হয়েছে। বৃহস্পতিবার রাতেই ওই এসআইয়ের বাবা বাদী হয়ে বোয়ালিয়া থা’নায় মা’মলা’টি করেন। এ মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে আ’সামিকে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: