বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

কাল থেকে ঢাকা-দুবাই রুটে বিমানের ফ্লাইট সূচিতে পরিবর্তন

প্রকাশিতঃ বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৬ ডিসেম্বর থেকে ঢাকা-দুবাই রুটে বিমানের ফ্লাইট সূ’চিতে পরিবর্তন এনেছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) থেকে আগামী বছরের ৯ ফেব্রুয়ারি পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-দুবাই রুটের নিয়মিত ফ্লাইট বিজি ০৪৭ স্থানীয় সময় রাত ৮টা ৩৫ মিনিটের পরিবর্তে প্রতিদিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশ্যে ছে’ড়ে যাবে।

 

তবে ১৬ ডিসেম্বর দুবাইগামী বিশেষ ফ্লাইট বিজি ৪০৪৭ নির্দিষ্ট সময়ে অর্থাৎ স্থানীয় সময় বিকাল ৪টায় ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশ্যে যা’ত্রা করবে। বুধবার (১৫ ডিসেম্বর) এক প্রেস বি’জ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এতে বলা হয়, দুবাইগামী সকল যাত্রীদেরকে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা পূর্বে বিমানবন্দরে উপস্থিত হয়ে সকল প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হবে।

 

উল্লেখ্য, দুবাই থেকে প্রতিদিন সেখানকার স্থানীয় সময় রাত ২টায় বিমানের ফ্লাইট বাংলাদেশের উদ্দেশ্যে যা’ত্রা করে। এদিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি বি’জ্ঞপ্তিতে জানিয়েছে, ১৭ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে সপ্তাহে প্রতি বৃহস্পতিবার, শুক্রবার এবং রোববার ফ্লাইট চলবে। বেলা সাড়ে ১১টায় বিমানের ফ্লাইট ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে ছে’ড়ে যাবে। ব্যাংকক থেকে একইদিন স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

 

বি’জ্ঞপ্তিতে থেকে জানা গেছে, ১৬ ডিসেম্বর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-ব্যাংকক রুটের ফ্লাইট বিজি-০৮৮ বেলা সাড়ে ১১টার পরিবর্তে দুপুর একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে। ফ্লাইট বিজি-০৮৯ ব্যাংকক থেকে স্থানীয় সময় বিকেল ৫টা ৩০ মিনিটে ছেড়ে আসবে, সেটি সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: