মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

মৃ’ত্যুর সময় আমার ই’মান থেকে কালেমা বলবো: আইভী

প্রকাশিতঃ বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৪:৫৩ অপরাহ্ন

আমাদের সবাইকে একদিন ম’রতে হবে। বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের আলী আহমেদ চুনকা পাঠাগার মিলনায়তনে একটি সমাবেশে ধ’র্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না। জয়বাংলা বাংলাদেশের স্লোগান, আমাদের উন্নয়নের স্লোগান বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

এসময় সেলিনা হায়াৎ আইভী বলেন, আমা’র একটি বক্তব্যকে ঘিরে কতিপয় রাজনৈতিক দল অন্যভাবে ব্যাখ্যা করছে। সেটা সঠিক নয়। আমি আমৃ’ত্যু আওয়ামী লীগে থাকবো, শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করবো। সেখান থেকে একচুল পরিমাণ নাড়াতে পারবেন না।

 

তিনি বলেন, আমি একজন মু’সলমান। আমা’র ই’মান থেকে মৃ’ত্যুর সময় কালেমা বলবো। কিন্তু আমা’র দেশ ও দলের প্রতি দায়িত্ব আছে। যার দেশপ্রে’ম নেই তার ঈ’মান নাই। যে মাতৃভূমিকে ভালবাসবে না তিনি ঈ’মানদার হতে পারবেন না। আইভী বলেন, জয়বাংলা স্লোগান যাদের সহ্য হয় না তারা আমাকে বিভিন্নভাবে হেয় করার চেষ্টা করছেন।

 

নেতাকর্মীদের বলবো- কোনো প্র’রোচনায় ভ’য় পাবেন না। আপনারা আমা’র চারটা নির্বাচন করেছেন। কোনো ভ’য়ভীতি আপনাদের দমিয়ে রাখতে পারে নাই। বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলা করে মানুষের কল্যাণে কাজ করেছি। নারায়ণগঞ্জের স্বার্থে কাজ করেছি।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: