মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

ইমনের সঙ্গে অভিনয় থেকে সরে দাঁড়ালেন মাহিয়া মাহি

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ৮:২৮ পূর্বাহ্ন

কিছুদিন আগেই স্বামীসহ ওমরা পালন করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্র’তি তারা দেশে ফিরেছেন। আগামী ১৭ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁ’ড়ানোর কথা ছিলো নায়িকার। গু’ণী নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বিয়ে’ নামের একটি ওয়েব ফি’ল্মে অভিনয়ের জন্য চূড়ান্ত ছিলেন মাহি। এতে তার বিপরীতে ছিলেন ইমন।

 

কিন্তু শারী’রিক অ’সুস্থতার কারণ দেখিয়ে ওয়েব ফিল্ম থেকে সরে দাঁ’ড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘শারী’রিক অ’সুস্থতার কারনে কাগজের বৌ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সু’স্থতার জন্য দোয়া করবেন।’

 

দ্বিতীয়বারের মতো জু’টি বাঁ’ধার কথা ছিলো ইমন-মাহির। এর আগে ‘মা’ফি’য়া’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁ’ধে কাজ করেছিলেন তারা। তবে সেটি এখনো মু’ক্তি পায়নি। এদিকে ওমরাহ শেষে মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মু’ডে ধরা দিয়েছেন চিত্রনায়িকা মাহি। তার শে’য়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজা’জে রয়েছেন নায়িকা।

 

বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভো’গের জন্য সোনালি প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখেছেন এই জুটি। মাহি সৌদি আরব থাকাকালে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে তার একটি ক’লরে’কর্ড ফাঁ’স হয়। এই ঘটনায় দেশজুড়ে বিত’র্কের ঝ’ড় ওঠে। সেই বিত’র্কের রেশ ধরে ম’ন্ত্রিত্ব হা’রান মুরাদ।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: