মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

পুলিশ পরিচয়ে প্রতারণা, পোশাকসহ আটক হলেন নারী

প্রকাশিতঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৩:৫৭ পূর্বাহ্ন

পুলিশ মানেই কড়া মে’জাজের হবেন এমনটা না। পুলিশরা জনগণের সাহায্যকারী। সাধারণ মানুষের নিরাপত্তা দেয়া, তাদের সহযোগিতা করাই পুলিশের কাজ। বাগেরহাটের ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া থেকে ভূয়া নারী পুলিশ সদস্য পরিচয়দানকারী নাছরিনা খাতুন ওরফে সানু (৩৬) কে আটক করেছে মডেল থানা পুলিশ। তাকে গতকাল শনিবার রাত ১১টার দিকে নিজ বাড়ী থেকে আটক করা হয়।

 

এসময় তার ঘর থেকে পুলিশের শার্ট, প্যান্ট, বেল্ট ও নেমপ্লেট উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে রবিবার (১৯ ডিসেম্বর) শুভদিয়া ক্যাম্প ইনচার্জ এসআই সনজীব কুমার পাল নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় একটি মামলা করেছেন।

 

পুলিশ জানায়, দেয়াপাড়া গ্রামের মৃ;ত মোহম্মদ শেখের কন্যা নাছরিনা খাতুন দীর্ঘদিন ধরে এলাকায় পুলিশের পোশাক পরে এবং নিজেকে পুলিশের সদস্য দাবী করে বিভিন্ন মানুষকে ভ’য়ভী’তি সহ প্রতারণা করে আসছিল।

 

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, প্রতারণার অভিযোগে নাছরিনা খাতুনকে পুলিশের পোশাক সহ আটক করা হয়েছে। সে ঢাকা থেকে মাঝে মধ্যে পুলিশের পোশাক পরে নিজ এলাকায় এসে নিরিহ জনগনকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্নভাবে প্রতারণা করে আসছিল।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: