বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

গর্ভবতী নাসিরের স্ত্রী তামিমা, প্রশ্ন উঠতে পারে সন্তানের বৈধতা নিয়ে

প্রকাশিতঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৯:০১ পূর্বাহ্ন

ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমার বিয়ের ইস্যুতে মা’মলায় ব্য’ক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়ে সোমবার (২০ ডিসেম্বর) আবেদনের শুনানি চলাকালীন মৌখিকভাবে তামিমা আদালতেকে জানিয়েছেন, তিনি গ’র্ভবতী। তবে বিচারাধীন মাম’লাটির রায় হওয়ার পর নাসির যদি তামিমার স্বামী হিসেবে বৈ’ধতা না পান তাহলে তামিমার সন্তানের পিতৃপ’রিচয় নিয়েই প্রশ্ন উঠবে বলে জানিয়েছেন রাকিবের আইনজীবী ইসরাত হাসান।

 

ইসরাত হাসান জানান, আ’দালতে তামিমা বলেছেন, তিনি ছয় মাসের গর্ভব’তী। কিন্তু যেখানে স্বামীর বৈ’ধতার বিষয়টিই এখনও মী’মাং’সা হয়নি সেখানে তামিমার গ’র্ভের স’ন্তান নিয়ে আইনি জ’টিলতা তৈরি হবে। যদি রাকিব এই মাম’লায় জেতেন তাহলে এই স’ন্তানের ভরণ-পোষনের বিষয় রয়েছে। অন্যদিকে, নাসির স্বামী হিসেবে বৈ’ধতা না পেলে তামিমার সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠবে প্রশ্ন।

 

আগের স্বামীকে ডি’ভো’র্স না দিয়েই ক্রিকেটার নাসির-তামিমার বিয়ের ইস্যু’তে মাম’লায় ব্য’ক্তিগত হাজি’রার আবেদনটি আ’দালতে না’কচ হলেও তারা তিনজনই আগের শর্তে জা’মিন পেয়েছেন। শর্ত অনুযায়ী তাদের নিয়মিত হাজিরা দিতে হবে। প্রসঙ্গত, দুই মাস আগে মুচলে’কা দিয়ে জা’মিন পেয়েছিলেন তারা। আজ (২০ ডিসেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত এই আদেশ দেন।

 

একই সাথে অন্যের স্ত্রীকে প্র’লু’ব্ধ করে নিয়ে যাওয়া, ব্য’ভিচা’র ও মানহা’নির মা’মলা’য় অভি’যোগ গঠনের শুনানি পিছিয়ে ২৪ জানুয়ারি ধার্য করেছেন আদালত। গত ৩০ সেপ্টেম্বর নাসির ও তামিমার বিয়ে অ’বৈধ বলে আদালতে ত’দন্ত প্রতিবেদন জমা দেয় পিবিআই।

 

নাসির-তামিমা ও তার শাশুড়ির বি’রু’দ্ধে অভি’যোগে বলা হয়, তামিমা বাদীর সাথে বিয়ের সম্প’র্ক চলমান থাকা অবস্থায় তথ্য গো’পন করে ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন। তামিমা বিদেশি একটি এয়ারলাইনসে কেবিন ক্রু হিসেবে কাজ করেন। এর আগে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি বা’দী রাকিবের সাথে তামিমার বিয়ে হয়। তোবা হাসান নামে ৮ বছর বয়সী তাদের একটি মেয়েও আছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: