মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৪ অপরাহ্ন

নানককে শেখ হাসিনার ফোন, আইভীকে জেতাতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

প্রকাশিতঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৩:২১ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ জে’লা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথসভা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) দলের সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে এ সভা হয়। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার ছোট বোন শেখ রেহানা ভিডিও কলে যু’ক্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থী আইভি রহমানকে বিজয়ী করার জন্য নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন।

 

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি-জামায়াত বলছে, নির্বাচনে অংশ নেবে না। কিন্তু তারা বিভিন্ন কৌশল করছেন। অনুষ্ঠানের একপর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের মুঠোফোনে কল দিয়ে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাইকে একযোগে নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দেন।

 

শেখ হাসিনা বলেন, প্রার্থী অনেকেই আছেন কিন্তু একজনকে যেহেতু মনোনয়ন দিতে হবে তাই আমি আইভীকে দিয়েছি। আইভী নৌকার প্রার্থী, সবাই নৌকার বিজয়ে কাজ করবেন এটাই আমি চাই। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানাও উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত নেতাকর্মীরা একযোগে হাত নেড়ে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। জাহাঙ্গীর কবির নানক বলেন, ছোট আপা সবাইকে মাস্ক পরে থাকতে বলেছে। তিনি ছোট আপা সম্বোধন করে বক্তব্য দেয়ারও আহ্বান জানান।

 

সোমবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ের পাশ্ববর্তী নতুন ভবনে প্যান্ডেল করে নাসিক নির্বাচন পরিচালনা টিমের সঙ্গে নারায়ণগঞ্জ জে’লা ও মহানগর আওয়ামী লীগের যৌথসভা চলছিল। সেখানেই এক পর্যায়ে জাহাঙ্গীর কবির নানকের মোবাইলে কল দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

 

এ সময় শেখ হাসিনা বলেন, নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে। এখানে কোনো ভেদাভেদ চাই না। নৌকাকে জেতাতে হবে। একটাই কথা, নৌকাকে জেতাতে হবে। হয়তো কারো পছন্দ আছে, কারো পছন্দ নাই, এরকম থাকতে পারে কিন্তু একজনই তো নমিনেশন পাবেন। কাজেই আম’রা একজনকে দিয়েছি সবাই নৌকার পক্ষ কাজ করতে হবে। নৌকাকে জেতাতে হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: