শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

ছেলেকে নিয়ে শাকিবের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন, কিছুই জানেন না অপু বিশ্বাস

প্রকাশিতঃ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ১২:২১ অপরাহ্ন

গেল কদিন ধ’রেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন করা নিয়ে চলছে নানা আলোচনা-স’মালোচনা। চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকে শীর্ষ এই নায়কের অন্য একটি দেশের নাগরিক হওয়ার এই আবদেনকে ভালো চোখে দেখছেন না। অনেক পরিচালকের মধ্যে ইতোমধ্যে শ’ঙ্কাও তৈরি হয়েছে।

 

বিদেশে আসা যাওয়ার মধ্যে থাকলে শাকিবকে নিয়ে সিনেমা করলে কাজে ব্যাঘা’ত ঘ’টতে পারে বলে মনে করছেন কেউ কেউ। যদিও শাকিব এ ব্যাপারে পাল্টা যু’ক্তি দাড় করিয়েছেন এর মধ্যে। একটি সা’ক্ষাৎকারে তিনি বলেছেন, বড় বড় তারকারা বিভিন্ন দেশে ব্যবসা-বাণিজ্য করছেন। যেমন- শাহরুখ খানের মেয়ে ম্যানহাটনে লেখাপড়া করেন, সময় পেলে এখানে অবকাশ যা’পন করেন। প্রিয়াঙ্কা চোপড়া এখানে রেস্টুরেন্ট খুলেছে।

 

বিশ্বব্যাপী ব্যবসা-বাণিজ্য করতে হলে বিষয়গুলো বড় করে ভাবতে হবে। আর এটা নিয়ে যারা গসি’প করছে, তাদের কথা আমি এই মুহূর্তে ভাবছি না। এদিকে, শাকিবের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেন নিয়ে যখন চর্চা চলমান, তখন আরও একটি বিষয় জানা গেলো। শুধু নিজে নয়, যুক্তরাস্ট্রে ছেলে আব্রাম খান জয়ের জন্যও আবেদন করেছেন শাকিব।

 

বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেনকে কীভাবে দেখছেন শাকিবের সাবেক স্ত্রী ও জয়ের মা অপু বিশ্বাস? বিষয়টি নিয়ে জানতে যোগাযোগ করা হলে এই নায়িকা মান’বজ’মিনকে জানালেন, এ ব্যাপারে তিনি কিছুই জানান না। অপু বলেন, আমি কিছুই জানি না আসলে। কবে, কখন কীভাবে আবদেন করলো তার কিছু না।

 

ঢালিউডে শাকিবের যুক্তরাষ্ট্রে আবদেন নিয়ে যখন তো’লপাড় তখন অপু এসবের খবর জানেন না বলেও উল্লেখ করেন। তিনি বলেন, আমি এতো কাজে ব্যস্ত। নিউজ দেখার সময় পাইনি। এদিকে, অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম-প্রীতির ব’ন্ধন’ নামের একটি ছবির কাজ নিয়ে ব্য’স্ত সময় পার। যেটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: