মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

আমাকে দোয়া করবেন যেন নৌকার মান সম্মান রাখতে পারি: আইভী

প্রকাশিতঃ শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ১:৩৭ অপরাহ্ন

আজ বিকেলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি ২০০৩ সালে নারায়ণগঞ্জের নির্বাচনে দলের পক্ষে জয়লাভ করেছিলাম। তখন বঙ্গবন্ধু কন্যাকে আমি নারায়ণগঞ্জের চাবি তুলে দিয়েছিলাম।’ তিনি বলেন, ‘আমা’র বাবা ১৯৮১ সালে যখন বঙ্গবন্ধু কন্যা দেশে ফিরে এসেছেন তখন নারায়ণগঞ্জে যে সমাবেশ হয়েছিল সেখানে নারায়ণগঞ্জের চাবি তিনি তার হাতে তুলে দিয়েছিলেন। আমি ২০১১ সালে নির্বাচন করেছি।

 

আবার ২০১৬ সালে নৌকার প্রতীকে জয়ী হয়েছি। এবারো আপনাদের সামনে হাজির হয়েছি। আমাকে দোয়া করবেন যেন নৌকার মান সম্মান রাখতে পারি। আপনারা সঠিক সিদ্ধান্ত নিতে পারেন, কোনো ষড়যন্ত্রের দিকে যেন আম’রা পা না দেই। সব বাধা অ’তিক্রম করে আগামী ১৬ জানুয়ারি আম’রা নেত্রীকে নৌকা উপহার দেব এ হলো আমাদের আজকের অঙ্গীকার।’

 

আজ শুক্রবার ২৪ ডিসেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার দেওভোগে অবস্থিত শেখ রাসেল পার্কে আওয়ামী লীগ আয়োজিত বিজয় সমাবেশে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন আইভী। এর আগে মঞ্চে উঠেই ‘নৌকা, নৌকা’ বলে স্লোগান দেন তিনি। এ সময় আইভী বলেন, ‘পাইকপাড়ায় প্রথম আওয়ামী লীগের জন্ম হয়। আওয়ামী লীগের জন্ম, আওয়ামী লীগের ঘাঁটি এ নারায়ণগঞ্জ।

 

প্রধানমন্ত্রীর ‘আমা’র বাবা’ বইয়ে ৬ দফার কথা বলা আছে। এ নারায়ণগঞ্জ থেকে ৬ দফা আ’ন্দোলনের ঘোষণা হয়েছিল। নারায়ণগঞ্জ রাজনীতিতে, অর্থনীতিতে, শিক্ষায়, সংস্কৃতিতে সবকিছুতে ঐতিহ্য বহন করে। এ কে এম সামসুজ্জোহা কাকা, আলী আহমেদ চুনকা ৭৫-এর পর বিভিন্ন সময়ে দু’র্যোগে তারা আওয়ামী লীগের পাশে ছিল। তারা নারায়ণগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি করেছেন মিলেমিশে।

 

নেতৃত্বের প্রতিযোগিতা ছিল তবে দলের স্বার্থে সবাই ছিলেন এক।’ তিনি বলেন, ‘আমি সবাইকে আহ্বান করবো, নেতৃত্বের প্রতিযোগিতা থাকলে থাকুক কিন্তু জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ করবো, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করবো, নৌকার আওয়ামী লীগ করবো। কোনো ভাইয়ের বোনের চাচার আওয়ামী লীগ করবো না, আসুন আম’রা সবাই একসঙ্গে কাজ করি।’


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: