মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ১২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রবাসী আমিরুলকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই যাত্রীচাপ সামলাতে দুবাই রুটে বিমানের অতিরিক্ত ফ্লাইট কাতার সরকারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা শুধু লাল তালিকায় না, বাংলাদেশকে ‘ব্যতিক্রমী লাল’ তালিকায় যুক্ত করলো কাতার ঢাকা থেকে কাতারে এসেই পেটের অসুখে আক্রান্ত প্রবাসীরা, এয়ারপোর্টে নতুন নির্দেশনা ৫ গন্তব্যের কোনো সিট খালি নেই, ভাড়া কমানোর আগেই বিমানের টিকিট বিক্রি শেষ! ইলিয়াস আমার টাকা-পয়সা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, জয়-লেখক আহত মধ্যপ্রাচ্যের ৫ রুটে ১৬ তারিখ থেকে কম ভাড়ায় চলবে বিমান জাহানারা বিশ্বসেরা সুন্দরী ক্রিকেটারদের তালিকায় সবার উপরে

ডিভোর্স না দিয়ে সুবাহকে তৃতীয় বিয়ে, আইনি পদক্ষেপ নিবেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

প্রকাশিতঃ শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ৪:১৩ অপরাহ্ন

স্ত্রী’কে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরের সাবেক প্রে’মিকা, মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসেন। স্বামীর বি’রুদ্ধে এই অ’ভিযোগ তুলেছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী’ মডেল কারিন নাজ। ডিভো’র্স না দিয়েই অন্য কাউকে বিয়ে করায় ইলিয়াসের বি’রুদ্ধে আইনি পদক্ষেপ নিবেন বলেও গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

 

কারিন বলেন, ‘ইলিয়াসের সঙ্গে আমা’র এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়েও কোনো আলাপ হয়নি। ইলিয়াসের বিয়ের বিষয়ে আমি কিছুই জানি না। বিয়ের খবরটি শুনে আমি বিস্মিত হয়েছি। কী’ বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এতো সহ’জেই এটা মেনে নেবো না। আমি আইনী প্রক্রিয়ায় ইলিয়াসের বি’রুদ্ধে পদক্ষেপ নেবো।’

 

মডেল কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেলেও হয়েছেন তিনি। কারিনকে বিয়ের পূর্বে ২০১৫ সালে যু’ক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিক্যাল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিনের সাথে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস।

 

গত ১ ডিসেম্বর অনেকটা গো’পনেই সুবাহ শাহ হু’মায়রাকে বিয়ে করেন ইলিয়াস। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই ইলিয়াস গণমাধ্যমকে বলেন, গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। তার আগে আমাদের প্রে’মের স’ম্পর্ক ছিল। আমাদের প্রে’মের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: