মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রবাসী আমিরুলকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই যাত্রীচাপ সামলাতে দুবাই রুটে বিমানের অতিরিক্ত ফ্লাইট কাতার সরকারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা শুধু লাল তালিকায় না, বাংলাদেশকে ‘ব্যতিক্রমী লাল’ তালিকায় যুক্ত করলো কাতার ঢাকা থেকে কাতারে এসেই পেটের অসুখে আক্রান্ত প্রবাসীরা, এয়ারপোর্টে নতুন নির্দেশনা ৫ গন্তব্যের কোনো সিট খালি নেই, ভাড়া কমানোর আগেই বিমানের টিকিট বিক্রি শেষ! ইলিয়াস আমার টাকা-পয়সা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, জয়-লেখক আহত মধ্যপ্রাচ্যের ৫ রুটে ১৬ তারিখ থেকে কম ভাড়ায় চলবে বিমান জাহানারা বিশ্বসেরা সুন্দরী ক্রিকেটারদের তালিকায় সবার উপরে

সুবাহ আমাকে ট্র্যাপে ফেলে বিয়ে করেছে: গায়ক ইলিয়াস

প্রকাশিতঃ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

গত ১ ডিসেম্বর সুবাহকে বিয়ে করেন গায়ক ইলিয়াস। বিয়ের কথা প্রকাশ্যে এলে দ্বিতীয় স্ত্রী’কে ডিভো’র্স না দিয়ে মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রাকে বিয়ে করার অ’ভিযোগ করেন দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ। কারিনের অ’ভিযোগ, ইলিয়াসের সঙ্গে তার এখনও আনুষ্ঠানিক বি’চ্ছেদ হয়নি। আর তৃতীয় বিয়ের বিষয়ে তার সঙ্গে কোনো আলা’পও হয়নি।

 

এদিকে ইলিয়াস মন্ত’ব্য করেছেন, মডেল সুবাহ তাকে ফাঁ’দে ফে’লে বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রী’র কাছে এই মন্তব্য করেন তিনি। ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজ সুইডেনের স্ট’কহোমে বসবাস করেন। রোববার সেখান থেকে বিষয়টি জানান। কারিন বলেন, ‘ইলিয়াসকে বিয়ে করতে বা’ধ্য করেছেন সুবাহ। ইলিয়াস আমাকে জানিয়েছে বিষয়টি।

 

সে বলেছে, সুবাহ বাসায় যেতে বা’ধ্য করেন ইলিয়াসকে এবং তাকে ধ’র্মগ্রন্থ স্প’র্শ করিয়ে বিয়ে করতে বা’ধ্য করেন। ইলিয়াস সুবাহকে বিয়ে করতে চাননি। কিন্তু সে তাকে জো’র করে হু’মকি দিয়ে বিয়ে করেন। এক প্র’কার জো’র করেই সুবার মা তাদের বিয়ের রেজিস্ট্রেশন করেন।’

 

কারিনকে ফোনে ইলিয়াস বলেন,’তুমি বিশ্বা’স করো, আমাকে সে (সুবাহ) বিয়ে করতে বা’ধ্য করেছে। সবাই মিলে আমাকে ট্র্যা’পে ফেলে বিয়ে করেছে।’ কারিন বলেন, ডিভো’র্স পেপার পাঠালেও ইলিয়াস তাকে সেটি গ্রহণ করতে মানা করেছেন। সে কারণেই তিনি সেটি গ্রহণ করেননি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: