রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০২ অপরাহ্ন

সেই আছপিয়াকে ফুল দিয়ে বরণ করে নিল পুলিশ

প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ২:০৪ অপরাহ্ন

নিজ যো’গ্যতায় সাত স্তরের পরীক্ষায় পঞ্চ’ম হয়ে উত্তী’র্ণ হওয়ার পরও স্থায়ী ঠিকানা না থাকায় কলেজছা’ত্রী আছপিয়ার চাকরি নিয়ে শং’কা দেখা দেয়। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হলে প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হয়। পরে প্রধানমন্ত্রীর কার্যালয় আছপিয়াকে জমিসহ ঘর এবং যোগ্যতা অনুযায়ী চাকরি দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়।

 

ভূমিহীন থাকার কারণে চাকরি নিয়ে জটি’লতা সৃষ্টি হওয়া সেই আছপিয়া ইস’লাম কাজলকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন বরিশাল জে’লা পু’লিশ সুপার। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা ১টার দিকে পু’লিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে তাকেসহ নিয়োগপ্রাপ্ত সব ট্রেইনি রিক্রুট কনস্টেবলের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

বরিশাল জে’লা পু’লিশ থেকে জানানো হয়েছে, সাতজন নারী ট্রেইনি রি’ক্রুট এবং ৪১ জন কনস্টেবল পদে নিয়োগ চূড়ান্ত করা হয়েছে। সব পরীক্ষা ও যোগ্যতায় উত্তীর্ণদের নিয়োগ দেওয়া হয়েছে। আজ নিয়োগপ্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়।

 

এ সময় পু’লিশ সুপার মা’রুফ হোসেন নিয়োগপ্রাপ্তদের উদ্দেশে পেশাজীবনে সৎ, কর্তব্যপরায়ণ হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ’তিরিক্ত পু’লিশ সুপার শাহ’জাহান হোসেন, সুদীপ্ত সরকার, ইকবাল হোছাইন, আব্দুর রব হাওলাদার, ফরার সরদারসহ ঊর্ধ্বতন কর্মক’র্তারা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: