বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ৮টি গন্তব্যে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট স্থগিত

প্রকাশিতঃ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৭:১৪ পূর্বাহ্ন

দুবাইয়ের এমিরেটস এয়ারলাইন্স ২৮ ডিসেম্বর ২০২১ থেকে পরবর্তী বি’জ্ঞপ্তি না হওয়া পর্যন্ত আটটি গন্তব্য থেকে যাত্রী পরিষেবা স্থগিত করার ঘোষণা দিয়েছে। এমিরেটসের ওয়েবসাইটে জা’রি করা একটি বিবৃ’তিতে বলা হয়েছে যে, আফ্রিকার আটটি গন্তব্য থেকে দুবাইয়ের মাধ্যমে প্রবেশ এবং ট্রানজিটের পাশাপাশি কোনাক্রি থেকে ডাকার পর্যন্ত ফ্লাইটে বিধিনি’ষেধ আরো’প করা হয়েছে।

 

লুয়ান্ডা (অ্যাঙ্গোলা প্রজাতন্ত্র), কোনাক্রি (গিনি প্রজাতন্ত্র), নাইরোবি (কেনিয়া প্রজাতন্ত্র), দার এস সালাম (তানজানিয়া ইউনাইটেড রিপাবলিক), এন্টেবে (উগান্ডা প্রজাতন্ত্র), আক্রা (ঘানা প্রজাতন্ত্র), আবিদজান (কোট ডি’আইভরি প্রজাতন্ত্র), আদ্দিস আবাবা (ফেডারেল ডেমোক্রেটিক রিপাবলিক অফ ইথিওপিয়া)।

 

কোনাক্রি থেকে ডাকার পর্যন্ত উদ্ভূত গ্রাহকদেরও ভ্রমণের জন্য গ্রহণ করা হবে না। বিবৃ’তিতে যোগ করা হয়েছে যে, উক্ত গন্তব্যগুলিতে দুবাইতে ট্রানজিট করাতে কোনো সমস্যা নেই। ফ্লাইট স্থগিতাদেশ চারটি দেশের ভ্রমণকারীদের প্রবেশ স্থগিত করার সংযুক্ত আরব আমিরাত কর্তৃপক্ষের সাম্প্রতিক সিদ্ধান্ত অনুযায়ী কো’ভি’ড-১’৯ এর ক’ঠোর পদক্ষে’পের একটি অংশ।

 

পুনরায় ফ্লাইট চালু হলে যাত্রীরা তাদের এমিরেটসের টিকিট ব্যবহার করতে পারবেন। এই জন্য তাদের ট্রাভেল এজেন্ট বা বুকিং অফিসের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: