শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

একজনকে সময় বেশি দেন স্বামী, বড় সতিনকে মেরেই ফেলল ছোট সতিন

প্রকাশিতঃ শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৭:৪০ পূর্বাহ্ন

যে জন্মেছে সে ম’রবেই। এটা খোদা পাকের শাশ্বত চিরন্তন বিধান। এ অমোঘ বিধানের কোন পরিবর্তন পরিবর্ধন নেই। পৃথিবীর বুকে সবচেয়ে চির ও অনড় সত্য হলো মৃ’ত্যু। তবে কিছু মৃ’ত্যু মেনে নেওয়া কঠিন। চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে সতিনের হাতে এক গৃহবধূ খু’ন হয়েছেন।

 

আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজে’লার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতা’লের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকাবাসী অ’ভিযু’ক্তকে আ’ট’ক করে পু’লিশে দেয়। পু’লিশ ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার ও অ’ভিযু’ক্তকে আ’ট’ক করে থা’নায় নিয়ে যায়।

 

নি’হত শাহনাজ বেগম (২৪) ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতা’লের গাড়িচালক মো. আজিমের প্রথম স্ত্রী’। স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে রাগান্বিত হয়ে বড় সতিন শাহানাজ বেগমকে দেশীয় অ’স্ত্র দিয়ে জবাই করে হ’ত্যা করেন সুলতানা বেগম (২০)। ঘটনার পর এক প্রত্যক্ষদর্শী ঘা’তক সুলতানা বেগমকে আ’ট’ক করে পু’লিশে খবর দেন। খবর পেয়ে সীতাকুণ্ড থা’নার পু’লিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে।

 

সীতাকুণ্ড থা’নার ওসি (ত’দন্ত) সুমন বণিক জানান, স্বামী আজিম ছোট স্ত্রী’র চেয়ে বড় স্ত্রী’র সঙ্গে বেশি সময় থাকতেন। এ নিয়ে ছোট স্ত্রী’র সাথে বড় স্ত্রী’র শত্রুতা সৃষ্টি হয়। আজ দুপুর দেড়টার দিকে এ নিয়ে ঝগড়ার জেরে ছোট সতিন বড় সতিনকে জবাই করে হ’ত্যা করেন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: