রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন চান হিরো আলম

প্রকাশিতঃ শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ২:৩৭ অপরাহ্ন

এবার আওয়ামী লীগ থেকে নির্বাচনে ল’ড়তে চান আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহা’লু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন তিনি। শনিবার (১ জানুয়ারি) রাত ৮ টায় বি’ডি ২৪ লা’ইভকে আওয়ামী লীগ থেকে নির্বাচনের মনোনয়নের বিষয়টি হিরো নিজেই নিশ্চিত করেন।

 

হিরো আলম বলেন, আমার নির্বাচনী এলাকা বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে দ্বিতীয় বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছি। আমার এলাকার জনগণ আমাকে নির্বাচনে অংশ নিতে উৎ’সাহ প্রদান করছেন। আমি তাদের কথা ও তাদের পাশে থাকার ল’ক্ষ্য নিয়ে এ নির্বাচন করবো। গতবার জাতীয় পার্টি থেকে নির্বাচনে অংশ নিয়েছিলাম। পরে নির্বাচন থেকে সরে আসি।

 

হিরো আলম আরও বলেন, এবারের নির্বাচনে আমি দেশের ক্ষ’মতাশীল দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো। দলটি যদি আমাকে যো’গ্য মনে করে, আমি অব্যশই দলের হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করবো। বিগত সময়েও আমি মানুষের পাশে দাঁ’ড়িয়েছি। উল্লেখ্য, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রতিদ্ব’ন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম।

 

কিন্তু ১০ জনের স্বাক্ষরে গ’রমিল থাকায় তার মনোনয়নপত্র বা’তিল করেন রিটার্নিং কর্মকর্তা। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন তিনি। আপিলেও তার প্রার্থিতা না টিকলে উচ্চ আদালতে যান। পরবর্তীতে স্বত’ন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমকে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: