মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রবাসী আমিরুলকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই যাত্রীচাপ সামলাতে দুবাই রুটে বিমানের অতিরিক্ত ফ্লাইট কাতার সরকারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা শুধু লাল তালিকায় না, বাংলাদেশকে ‘ব্যতিক্রমী লাল’ তালিকায় যুক্ত করলো কাতার ঢাকা থেকে কাতারে এসেই পেটের অসুখে আক্রান্ত প্রবাসীরা, এয়ারপোর্টে নতুন নির্দেশনা ৫ গন্তব্যের কোনো সিট খালি নেই, ভাড়া কমানোর আগেই বিমানের টিকিট বিক্রি শেষ! ইলিয়াস আমার টাকা-পয়সা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, জয়-লেখক আহত মধ্যপ্রাচ্যের ৫ রুটে ১৬ তারিখ থেকে কম ভাড়ায় চলবে বিমান জাহানারা বিশ্বসেরা সুন্দরী ক্রিকেটারদের তালিকায় সবার উপরে

মালয়েশিয়ায় মৃত প্রবাসীর লাশ দেশে আনতে পরিবারের আকুতি

প্রকাশিতঃ রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৫:৫৩ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় মা’রা যাওয়া চাঁদপুরের কচুয়ার প্রবাসী তফাজ্জল হোসেনের লা’শ দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী ও দুই দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষে’প কামনা করেছে পরিবার। উপজেলার তারাবাড়িয়া গ্রামের হাজী সোলাইমান মিয়ার ছেলে তফাজ্জল হোসেন শুক্রবার (৩১ ডিসেম্বর) মালয়েশিয়ায় হৃদরো’গে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা যান।

 

তার স্ত্রী শ্যামলী বেগম, ছেলে ইয়াছিন জানান, দীর্ঘ ২৫ বছর ধরে তফাজ্জল হোসেন মালয়েশিয়ার তেলেঙ্গা জেলার বানটিং ফেটেফেলাং এলাকার থাকলেও আয় তেমন ভালো ছিল না। কখনও কাজ করে, কখনও না করে ভালো কিছু করার স্বপ্নে ২৫ বছর কাটান মালয়েশিয়ায়। তফাজ্জল হোসেন শুক্রবার বাংলাদেশ সময় ১০টার দিকে হৃদরো’গে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা যান। বর্তমানে তার লা’শ মালয়েশিয়ার কেলা’ঙ্গ হাসপাতালে পড়ে আছে।

 

সঠিক কাগজপত্র ও অর্থ না থাকায় তার লা’শ স্বজনরা দেশে আনতে পারছেন না। তফাজ্জল হোসেনের লা’শ শেষবারের মতো দেখতে আকু’তি জানাচ্ছেন স্বজনরা। নিজ জন্মভূমিতে তাকে দা’ফন করতে প্রয়োজনীয় সহযোগিতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কচু’য়ার এমপি মহিউদ্দীন খান আলমগীর ও রাষ্ট্রদূ’তের হ’স্তক্ষে’প কামনা করেছেন।

 

ওই ইউনিয়নের সদস্য প্রার্থী মনির হোসেন বলেন, তফাজ্জল হোসেন দীর্ঘদিন প্রবাসে থাকলেও তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ের সংসারে অভাব ছিল। তার লাশ দেশের মাটিতে ফেরত পেতে সরকারের প্রতি জোর দাবি জানাই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: