সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন

গোসল করানোর জন্য কেবিনে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে

প্রকাশিতঃ রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৭:৩৯ অপরাহ্ন

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গোসল ক’রানোর জন্য কেবিনে নেওয়া হয়েছিল। রোববার (২ জানুয়ারি) দুপুর পৌনে একটার দিকে তাকে ৪২১৯ নম্বর সিসিইউ বে’ড থেকে ৭২০৫ নম্বর কেবিনে নেওয়া হয় বলে একটি সূত্র বাং’লানিউ’জকে নিশ্চিত করেছে।

 

তবে, খালেদা জিয়ার কোনো চিকিৎসক কিংবা তার প্রেস উইংয়ের কোনো সূত্র বিষয়টি নিশ্চিত করেনি। সূত্র জানায়, গত ১৩ নভেম্বর থেকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। এ সময় তাকে কে’বিনে নেওয়া হয় গোসল করানোর জন্য। গোসল শেষে তাকে আবারও সিসিইউতে নেওয়া হয়। কারণ সিসিইউতে গোসল করার সুযো’গ নেই।

 

গত ২৮ নভেম্বর গুলশানের বাসায় এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার চিকিৎসক টি’মের সদস্য এফএম সিদ্দিকী জানান, খালেদা জিয়া লি’ভার সিরো’সিসে আ’ক্রা’ন্ত। বাংলাদেশের চিকিৎসায় তার পুরোপুরি সুস্থ হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য অথবা জার্মানির এডভান্স ট্রিটমেন্ট সেন্টারে নিয়ে চিকিৎসা দিলে তিনি সুস্থ হতে পারেন।

 

এজন্য খালেদা জিয়ার পরিবারের প’ক্ষ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছিল। স্বরাষ্ট্র মন্ত্রণালয় সেই আবেদন পাঠায় আইন মন্ত্রণালয়ে। কিন্তু আইন মন্ত্রণালয় জানিয়েছে দিয়েছে তাকে বিদেশে নেওয়ার আইনি কোনো সুযোগ নেই।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: