সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

খালেদা জিয়ার উপদেষ্টা পদ হারালেন তৈমুর

প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলর পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে। সোমবার (৩ জানুয়ারি) দুপুরে তার পদ থেকে তাকে সরিয়ে দিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিএনপি।

 

এর আগে রোববার (২ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি পত্রে এ বিষয়ে উল্লেখ করা হয়। ওই চিঠিতে বলা হয়, নির্দেশিত হয়ে জানাচ্ছি, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 

তবে দলীয় পদ থেকে তৈমুরকে কেন সরিয়ে দেয়া হলো, এ নিয়ে কোনো তথ্য জানায়নি বিএনপি। অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। বিএনপি থেকে বিভিন্ন সময়ে ঘোষণা দেয়া হয়েছে, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং স্থানীয় নির্বাচনে অংশগ্রহণ করবে না দলটি।

 

এ কারণে এবারের স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীকে প্রার্থী দেয়নি বিএনপি। তবে বিএনপির অনেক নেতা-কর্মীকে স্বতন্ত্রভাবে লড়তে দেখা গেছে। তৈমুরও স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাতি প্রতীক নিয়ে নাসিক নির্বাচনে অংশ নিচ্ছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: