সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

অন্য কেউ নয়, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ: তৈমুর

প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে। সোমবার (৩ জানুয়ারি) বিএনপির দপ্তর সম্পাদক অ্যাড. রুহুল কবীর রিজভী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

অব্যাহতি প্রসঙ্গে তৈমুর বলেন, আলহাম’দুলিল্লাহ, এ খবরে আমি খুশি হয়েছি। এজন্য বিএনপির ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেবকে ধন্যবাদ দিচ্ছি। কারণ আমাকে তিনি জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। আমি এখন রিকশাওয়ালা, ঠ্যালা গাড়িওয়ালাদের কাছে ফিরে যাবো, কারণ আমি তাদেরই তৈমুর।

 

তিনি বলেন, আমা’র ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমা’র ভাগ্যের মালিক এটা আমি বিশ্বা’স করি না। আপনারা জানেন যে আমি হকার, হোটেল শ্রমিক, খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভা’র সাথে সরাসরি সম্পৃক্ত। তাদের দীর্ঘদিনের দাবি, আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেবো।

 

দলের চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি পাওয়ার পর নির্বাচনে থাকছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনও আছি। ২০১১ সালে তো দলের সিদ্ধান্ত বাস্তবায়নে নির্বাচন থেকে সরে গিয়েছিলাম। এখন আমা’র আর কোনো বাধা নেই।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এবার নির্বাচন করছেন। আগামী ১৬ জানুয়ারি নাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: