মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রবাসী আমিরুলকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই যাত্রীচাপ সামলাতে দুবাই রুটে বিমানের অতিরিক্ত ফ্লাইট কাতার সরকারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা শুধু লাল তালিকায় না, বাংলাদেশকে ‘ব্যতিক্রমী লাল’ তালিকায় যুক্ত করলো কাতার ঢাকা থেকে কাতারে এসেই পেটের অসুখে আক্রান্ত প্রবাসীরা, এয়ারপোর্টে নতুন নির্দেশনা ৫ গন্তব্যের কোনো সিট খালি নেই, ভাড়া কমানোর আগেই বিমানের টিকিট বিক্রি শেষ! ইলিয়াস আমার টাকা-পয়সা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, জয়-লেখক আহত মধ্যপ্রাচ্যের ৫ রুটে ১৬ তারিখ থেকে কম ভাড়ায় চলবে বিমান জাহানারা বিশ্বসেরা সুন্দরী ক্রিকেটারদের তালিকায় সবার উপরে

অন্য কেউ নয়, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ: তৈমুর

প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে। সোমবার (৩ জানুয়ারি) বিএনপির দপ্তর সম্পাদক অ্যাড. রুহুল কবীর রিজভী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

অব্যাহতি প্রসঙ্গে তৈমুর বলেন, আলহাম’দুলিল্লাহ, এ খবরে আমি খুশি হয়েছি। এজন্য বিএনপির ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেবকে ধন্যবাদ দিচ্ছি। কারণ আমাকে তিনি জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। আমি এখন রিকশাওয়ালা, ঠ্যালা গাড়িওয়ালাদের কাছে ফিরে যাবো, কারণ আমি তাদেরই তৈমুর।

 

তিনি বলেন, আমা’র ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমা’র ভাগ্যের মালিক এটা আমি বিশ্বা’স করি না। আপনারা জানেন যে আমি হকার, হোটেল শ্রমিক, খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভা’র সাথে সরাসরি সম্পৃক্ত। তাদের দীর্ঘদিনের দাবি, আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেবো।

 

দলের চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি পাওয়ার পর নির্বাচনে থাকছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনও আছি। ২০১১ সালে তো দলের সিদ্ধান্ত বাস্তবায়নে নির্বাচন থেকে সরে গিয়েছিলাম। এখন আমা’র আর কোনো বাধা নেই।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এবার নির্বাচন করছেন। আগামী ১৬ জানুয়ারি নাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: