মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

আল্লু অর্জুনের স্টাইলে কোটি টাকার রক্ত চন্দন পাচার করতে গিয়ে ধরা ইয়াসিন

প্রকাশিতঃ শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ৭:০৬ পূর্বাহ্ন

সম্প্রতি আল্লু অর্জুনের পুস্পা ছবির গান কিংবা ডায়ালগ অনুকরণ করতে দেখা গিয়েছে একাধিক নেটি’জেনকে। তবে এবার পুস্পার আদলে লাল চন্দন পা’চারের চেষ্টা করলো এক ব্যক্তি। তবে পুস্পার মতো ম’সৃণ কায়দায় কাজ হাসিল করতে পারেনি সে। মহারাষ্ট্রের পুলিশের হাতে ধ’রা পড়লো পা’চারকারী। ওই পা’চারকারীর নাম ইয়াসিন ইয়ানাতুল্লাহ। খবর এই সময়ের।

 

প্রতিবেদনে বলা হয়, একেবারে ফিল্মি কায়দায় ক’র্নাটক অন্ধ্রপ্রদেশের সীমান্ত থেকে মহারাষ্ট্রে ওই বিপুল পরিমাণ চন্দন কাঠ নিয়ে আসছিল সে। সাংলি এলাকার মিরাজ নগর থেকে গা’ন্ধি চকে ঢোকা মাত্রই সে ধ’রা পড়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চো’রাকারবা’রির হে’ফাজত থেকে প্রায় আড়াই কোটি টাকার লাল চন্দন কাঠ উ’দ্ধার করেছে পুলিশ। তবে ছবির খুঁ’টিনাটি তথ্য ব্যবহার করে অ’ন্ধ্রপ্রদেশ থেকে মহারাষ্ট্র অবধি ওই বিপুল পরিমাণ কাঠ নিয়ে চলে এসেছিল বাস্তবের পুস্পারাজ। কিন্তু মহারাষ্ট্রে নাকা চে’কিংয়ের দরুন ধ’রা পড়ে যায় সে।

 

পুস্পা ছবিতে বুদ্ধির জোরে মজুর থেকে মা’ফিয়া হয়ে উঠতে দেখা গিয়েছে আল্লু অর্জুনকে। কখনও কোটি কোটি টাকার কাঠ নদীতে ভা’সিয়ে, কখনও আবার তা হৃ’দে ফেলে দিয়ে পুলিশের হাত থেকে বেঁচেছিল ছবির নায়ক পুস্পা। অন্যরা ফল কিংবা ফুলের আড়ালে কাঠ পা’চার করতো। ফলে তারা সহজেই ধ’রা পড়ে যেতো। কিন্তু পুস্পা লরিতে প্রথমে লাল চন্দন কাঠ ভরে দিতো। এরপর কায়দা করে দুধ ভর্তি করে দিতো ট্রাকে।

 

তবে বাস্তবের পুস্পারাজ কিন্তু আরও এক কদম এগিয়ে গিয়েছিল। সে কায়দা করেছিল অন্য জায়গায়। পুলিশ জানিয়েছে, আ’টক করা ট্রাকটির বাইরের দিকে বড় বড় ফল এবং সবজির বাক্স’ দিয়ে ভ’রানো হয়েছিল। বাইরে সেঁটে দেয়া হয়েছিল কো’ভি’ড-১’৯ এসেনশিয়াল প্রোডাক্ট স্টিকারও। তার এই বু’দ্ধি কাজেও লেগে যেতো। তবে তীরে এসে তরী ডুবে গেলো এবার। পুলিশের জালে ধ’রা পড়লো রিয়েল লাইফ পুস্পা।

 

প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আ’গুন ছড়িয়েছে পুস্পা। ডায়ালগ থেকে গান, সবকিছুরই রিল ভাই’রাল। কেউবা অন্তাভারের তালে কোমর দোলাচ্ছেন, কেউ নাচছেন শ্রীভাল্লি গানে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: