রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:২৫ অপরাহ্ন

মিরপুর মাঠেই প্রকাশ্যে ধূমপান করলেন আফগানিস্তানের ক্রিকেটার শেহজাদ!

প্রকাশিতঃ শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ১:০৬ অপরাহ্ন

মিনিস্টার ঢাকার বিদেশী খেলোয়াড় আফগানিস্তানের ওপেনার মোহাম্মদ শেহজাদ মিরপুরে মাঠেই ধূ’মপান করেছেন। তবে ইলেকট্রিকাল সি’গারেট ব্যবহার করতে দেখা গেছে তাকে। মিনিস্টার ঢাকার আফগান খেলোয়াড় মোহাম্মদ শেহজাদ। দলের এক গুরুত্বপূর্ণ সদস্য তিনি। তবে গুরুত্বপূর্ণ আফগান এই খেলোয়াড় মিরপুরে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ধূ’মপান অবস্থায় দেশের একটি ক্রীড়া বিষয়ক পোর্টালের ক্যা’মেরায় ধ’রা পড়েন। তবে ইলেকট্রিকাল সি’গারেট ব্যবহার করতে দেখা গেছে তাকে।

এদিকে দুপুর থেকে টানা বৃষ্টিতে ‘ভে’স্তে গেছে বরিশাল ও সিলেটের ম্যাচটি। মাঘের বৃষ্টির ফলে শ’ঙ্কায় আছে ঢাকা ও কুমিল্লার মধ্যকার ম্যাচ। বিপিএলের অষ্টম আসরে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দিনের প্রথম ম্যাচটি আড়াই ঘণ্টা অপে’ক্ষার পর বা’তিল করা হয়। তবে মিরপুর স্টেডিয়ামের নি’ষ্কাশন ব্যবস্থা ভালো। তাই আপাতত বৃষ্টি থামলেই মাঠে গড়াবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মিনিস্টার ঢাকার ম্যাচ। কিন্তু আকাশ যে বলছে আজ বৃষ্টি থামবার নয়। সেক্ষেত্রে বা’তিল হতে পারে দিনের দ্বিতীয় ম্যাচটিও।

চলতি বিপিএলে কুমিল্লা দু’র্দান্ত সময় পার করছে। ৫ ম্যাচের ৪টিতেই জয় তুলে নিয়েছে তারা। সিলেট, বরিশাল, চট্টগ্রাম প্রথম দেখায় ইমরুল বাহিনীর বিপ’ক্ষে হেরেছে সবাই। তবে ভিন্ন ছিল ঢাকার দলটি। তারকায় ভরপুর মিনিস্টার ঢাকা আসরটা বা’জেভাবে শুরু করলেও এখন তারা ফিরেছে লড়াইয়ে। কুমিল্লার ৫ ম্যাচের যে এক হার সেটা এই ঢাকার বিপক্ষেই।

যদি চট্টগ্রামে ঢাকার ব্যাটিংয়ে ট্রাম্পকার্ড তামিম, শেহজাদ, আন্দ্রে রাসেল, রিয়াদরা আবারও জ্বলে উঠতে পারে কুমিল্লার বিপক্ষে তবে আবারও জয় নিয়েই মাঠ ছাড়তে পারে মিনিস্টার ঢাকা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: