মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২৪ অপরাহ্ন

সিগারেট খেতে দেখে শেহজাদকে টেনে নিয়ে গেলেন তামিমরা

প্রকাশিতঃ শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ৩:৫৪ অপরাহ্ন

ক্রিকেট মাঠে সব ধরনের ধু’মপান সম্পূর্ণ নি’ষিদ্ধ। আফগানিস্তানের তারকা ওপেনার মোহাম্মদ শেহজাদ। বরাবরই তিনি আ’লোচনায় থাকেন। এবার মাঠের ভেতর প্রকাশ্যে দাঁড়িয়ে ধু’মপান করে খবরের শিরোনাম হলেন তিনি। বৃষ্টির কারণে ড্রেসিংরুমে অ’লস সময় কা’টাচ্ছিলেন বিপিএল সংশ্লিষ্ট সবাই। পরে বৃষ্টির প্রকো’প কমলে মাঠকর্মীরা মাঠ খেলার জন্য উপযুক্ত করার চেষ্টা করতে থাকেন।

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মিনিস্টার গ্রুপ ঢাকার ক্রিকেটাররা ওই মুহূর্তেই ড্রেসিংরুম থেকে বেরিয়ে মাঠে অবস্থান নিতে থাকেন। ঠিক তখনই দেখা গেলো ড্রেসিংরুমের সামনে ধূ’মপানরত অবস্থায় ঢাকার বিদেশি ক্রিকেটার মোহাম্মদ শাহজাদ। ক্রিকেট মাঠে যে দৃ’শ্য কখনও দেখা যায় না, সেটি করে বি’ত’র্কের জন্ম দেন আফগান ক্রিকেটার।

 

ক্রিকেটাররা সর্বসাধারণের কাছে অনুক’রণীয়ই হয়ে থাকেন। ফলে তারা যখন মাঠে ধূ’মপা’নের মতো কা’ণ্ড করেন, সেটি নিয়ে প্রশ্ন উঠা স্বাভাবিক। কিন্তু কা’ণ্ডজ্ঞান ভুলে শুক্রবার সন্ধ্যার দিকে ঢাকার আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ মাঠেই ধূ’মপান করেছেন। ব্যাপারটি শুরুতে মিনিস্টার গ্রুপ ঢাকার মিডিয়া ম্যানেজারের দৃষ্টিগোচর হয়। তিনি এগিয়ে গিয়ে শাহজাদকে ধূ’মপান থেকে বিরত রাখার চেষ্টা করেছেন।

 

কিন্তু শাহজাদ তাতে কর্ণপাত করেননি, ধূ’মপান কন্টিনিউ করতে থাকেন। পরে শাহজাদকে ধূ’মপান থেকে থামাতে এগিয়ে যান মিনিস্টার গ্রুপ ঢাকার কোচ মিজানুর রহমান বাবুল ও ওপেনার তামিম ইকবাল। দুজন মিলে বুঝিয়ে শাহজাদকে ধূ’মপান করা থেকে বির’ত রাখেন। তখন আফগান ব্যাটারকে এক প্রকার টেনে ড্রেসিং রুমে নিয়ে যান তারা। তখন শাহজাদ যে বির’ক্ত হচ্ছিলেন, তা তার চেহারায় স্পষ্ট ফুটে উঠে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: