মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

আমার কাছে অনেক প্রমাণ ছিল, সত্যের জয় হয়েছে: কাঁদতে কাঁদতে বললেন নিপুণ

প্রকাশিতঃ শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২, ৩:৫৪ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করা হয়েছে নায়িকা নিপুণকে। তিনি বিনা প্রতিদ্ব’ন্দ্বিতায় জয় পেয়েছেন। শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে তাকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

 

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে অনি’য়মের অভি’যোগ প্রমাণিত হওয়ায় জায়েদ খানের প্রার্থীতা বা’তিল করা হয়েছে। যিনি প্রাথমিক ফলাফলে বিজয়ী হয়েছিলেন। তবে শেষ পর্যন্ত জয়ী হলেন নিপুণ। তাই নিজের আ’বেগ ধরে রাখতে পারলেন না তিনি। তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে কেঁ’দে ফেলেন নায়িকা। কাঁদতে কাঁদতে বলেন, “সত্যের জয় হয়েছে। আমার কাছে অনেক প্রমাণ ছিল।

 

আমি অনেকভাবে গিয়েছি পীরজাদার (নির্বাচন কমিশনার) কাছে। তিনি আমাকে সহযোগিতা করেননি। সত্যের জয় হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আর কিছু বলার নেই।” সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশক্রমে শিল্পী সমিতির নির্বাচনের অনিয়মের বিষয়টি তদন্ত করেছে আপিল বোর্ড। সেই তদ’ন্তে তারা প্রমাণ পায় যে, জায়েদ খান টাকার বিনিময়ে ভোট কিনেছেন।

 

কয়েকজন ভোটার লিখিত অভি’যোগ পর্যন্ত করেছেন আপিল বোর্ডের কাছে। এ কারণেই তার প্রার্থীতা বা’তিল করা হয়েছে।কেবল জায়েদ খান নন, অনিয়ম করার অভিযোগে প্রার্থীতা হারিয়েছেন কার্যনির্বাহী সদস্য প্রার্থী চুন্নুও। তার পরিবর্তে জয়ী ঘোষণা করা হয়েছে নাদির খানকে। উল্লেখ্য, এই নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে তিনি নির্বাচিত হন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: