মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

ইলিয়াস কাঞ্চনকে শপথ পাঠ করালেন মিশা সওদাগর

প্রকাশিতঃ রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটিতে থাকা ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যরা শপথ নিয়েছে। রোববার (০৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে নব-নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথ বাক্য পাঠ করান বিদায়ী কমিটি সভাপতি ও এবারের পরাজিত সভাপতি প্রার্থী মিশা সওদাগর। এরপর ইলিয়াস কাঞ্চন সাধারণ সম্পাদক নিপুণসহ বাকিদের শপথ বাক্য পাঠ করান। এই শপথের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিতদের একাংশ। তবে এই শপথ অনুষ্ঠানে একমাত্র মিশা সওদাগর ছাড়া মিশা-জায়েদ খান প্যানেলের কাউকে দেখা যায়নি।

 

এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন: সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল। সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ও সাংগঠনিক সম্পাদক পদে শাহানূর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী ও কোষাধ্যক্ষ পদে আজাদ খান শপথ নেবেন।

 

এছাড়া কার্যকরী পরিষদের নতুন ১১ সদস্য হলেন- অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অমিত হাসান, আলীরাজ, কেয়া, নাদির খান, জেসমিন, ফেরদৌস, মৌসুমী, রোজিনা ও সুচরিতা। এবার সমিতির মোট ভোটার ছিলেন ৪২৮ জন। কিন্তু ভোট দিয়েছেন ৩৬৫ জন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: