রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০১ অপরাহ্ন

লতা মঙ্গেশকরের জন্য দুই হাত তুলে ‘দোয়া’ করলেন শাহরুখ খান!

প্রকাশিতঃ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৫:৩১ পূর্বাহ্ন

আমির, বিদ্যা বালান, রণবীর কাপুররা পৌঁছেছিলেন লতাকে জীবনের শেষবার শ্র’দ্ধার্ঘ্য জানাতে। এদিন দীর্ঘদিন পর জনসম’ক্ষে এলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। মা’দক মা’মলায় ছেলে আরিয়ানের গ্রে’ফতারি পর্বের সময় থেকেই লাইমলাইট থেকে দূরে থাকছেন শাহরুখ খান। ম্যানেজার পুনম দামানিয়ার সঙ্গে ‘সুরসম্রাজ্ঞী’কে শ্রদ্ধাজ্ঞলি দিলেন কিং খান।

 

সোমবার ফুল দিয়ে লতা ম’ঙ্গেশকরকে শ্রদ্ধাঞ্জলি জানানোর পর তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন শাহরুখ। তারপর দু’হাত উপরে তুলে আল্লাহর কাছে লতার আত্মার শান্তি কামনা করেন। শাহরুখকের এই ‘দোয়া’ পড়ার ছবি ভাই’রাল সোশ্যাল মিডি’য়ায়। একই ফ্রেমে শাহরুখের ম্যানেজার পুনম দামানিয়াকে জোর হাতে প্রার্থনা করতে দেখা গেল। নে’টিজেনরা ওই ছবি শেয়ার করে শাহরুখ খানকে প্রশংসায় ভাসাচ্ছেন।

 

সবার মুখেই এক বুলি, ‘এটাই আমার দেশ, আমার ভারত’। এক নে’টিজেন তার ভার্চুয়াল টাইমলাইনে লিখেছেন, ‘একটাই তো মন খান সাহাব, আর কতবার জিতবেন?’ লতা মঙ্গেশকরের শেষকৃ’ত্যে শাহরুখ খানকে সৌজন্য বিনিময় করেছেন ভারতের বর্ষীয়ান রাজনীতিবিদ শরদ পাওয়ার। এছাড়াও ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকরের স’ঙ্গেও আলাপচারিতা করতে দেখা যায় শাহরুখকে।

 

প্রসঙ্গত, করো’না পরবর্তী জটিল’তার কারণে মৃ’ত্যু হয়েছে এশিয়ার কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের। শনিবার রাতে মাল্টি অর্গান ফেইলি’উর হয় তাঁর। মুম্ব’ইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে গত ২৮ দিন ধরে ভর্তি ছিলেন ‘কোকিলকন্ঠী’। ক’রোনা এবং নিউমো’নিয়ায় আ’ক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। রোববার সকালে তিনি চলে যান না ফেরার দেশে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: