মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

আমেরিকা থেকে কাঞ্চন-নিপুণদের শুভেচ্ছা জানালেন শাকিব খান

প্রকাশিতঃ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৬:৪৯ পূর্বাহ্ন

সব জল্পনা-কল্পনাার অবসান ঘটিয়ে এ বছর অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে বাংলাদেশ শিল্পী সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শপথ গ্রহণ করেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ। আর ইলিয়াস কাঞ্চনকে শপথ পাঠ করিয়েছেন সংগঠনটির প্রাক্তন সভাপতি মিশা সওদাগর।

 

রাতে নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন- নিপুণদের আমেরিকা থেকে শুভেচ্ছা জানালেন শাকিব খান ।তিনি নিজেই একটি বিষয়টি নিশ্চিত করেছেন।মেসেজে তিনি নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকসহ সবাই শিল্পীদের স্বার্থে, চলচ্চিত্রের স্বার্থে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন।

 

এদিকে, শোনা যাচ্ছে, জায়েদ খানের প্রার্থীতা বাতিল হওয়াতেই শপথ অনুষ্ঠান বয়কট করেছেন তার প্যানেলের বিজয়ীরা।এমনও শোনা যাচ্ছে, নিজ প্যানেলের বিজয়ী প্রার্থীদের নিয়ে আলাদা শপথের আয়োজনও নাকি করবেন জায়েদ। জায়েদ-মিশা প্যানেল থেকে সহ-সভাপতি পদে নির্বাচিত রুবেল গণমাধ্যমকে বলেন, ‘আমি একজন নির্বাচিত সহ-সভাপতি। একজন সাংবাদিকের কাছে মাত্র শুনলাম আজ শপথ।

 

আমি কি অভিনেতা হিসেবে এতটাই ফেলনা? আমাকে কেউ জানানোর প্রয়োজন মনে করল না, যাই না-যাই সেটা পরের ব্যাপার। আমি এসব কাদা-ছোড়াছুড়ির মধ্যে নেই। আমি শপথে যাচ্ছি না।’


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: