মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

এফডিসি থেকে আজীবন অবাঞ্ছিত ঘোষণা করা হতে পারে জায়েদ খান

প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে স’মালোচনার পা’রদ এফডিসি ছাড়িয়ে সারাদেশে ছড়িয়ে পড়েছে। বিষয়টি গড়িয়েছে আ’দালত পর্যন্ত। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক কে হবেন তা নির্ধারণ করবেন আদালত। এর মধ্যে নির্বাচনী ফলাফলে বিজয়ী জায়েদ খান সাধারণ সম্পাদক হলেও আ’পিল বোর্ডের রায়ে এ পদে শপথ নিয়েছেন নিপুণ।

 

তবে গতকাল সোমবার হাইকোর্ট আপিল বোর্ডের রায় স্থগিত করে জায়েদকে সাধারণ সম্পাদক পদে থেকে কাজ চালিয়ে যাওয়ার আদেশ দিয়েছেন। তবে এ আদেশের বিরু’দ্ধে আপিল বিভাগে আবেদন করেছেন নিপুণ। আগামীকাল শুনানি শেষে আসবে রায়। এদিকে জায়েদ খানকে ঘিরে চাপা উ’ত্তেজনা দেখা যাচ্ছে চলচ্চিত্র পাড়ায়।

 

আজ মঙ্গলবার এফডিসিতে প্রবেশ করে জানা গেলো, শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে চলচ্চিত্র সংগঠনগুলোর নেতাদের প্রবেশ করতে না দেওয়াসহ নানা ই’স্যুতে তার ওপর নাখো’শ সংগঠনগুলো।  তাদের নেতারা আজ বসেছেন জরুরি বৈঠকে। পাশাপাশি এফডিসির এমডির ব্যাপারেও নিজেদের অবস্থান জানাবেন তারা৷

 

জানা গেছে, বৈঠক থেকে জায়েদ খানকে নিয়ে ক’ঠোর সিদ্ধান্ত আসতে পারে। এমনকি তাকে আজীবন অবাঞ্ছিত ঘোষণা করা হতে পারে। আজ প্রযোজক সমিতির স্টাডি রুমে ১৮ সংগঠনের পক্ষে মুখপাত্র চিত্রনায়ক আলমগীরের নেতৃত্বে চলছে বৈঠক।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: