রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

জায়েদ খান আমার যোগ্য না, তার চেয়ে আমার ভক্ত বেশি: হিরো আলম

প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১২:১৩ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিয়ে লড়াই এখন উচ্চ আদালতে গড়িয়েছে। নির্বাচনে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আপিল বোর্ড যে সিদ্ধান্ত দেন সেটি স্থগিত করেছেন হাইকোর্ট। সাধারণ সম্পাদক পদে জায়েদকে কাজ চালিয়ে যাওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত।

 

এদিকে জায়েদের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছেন সেটির বিরুদ্ধে আপিল করেছেন নিপুণ। এদিকে জায়েদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সিনেমা না বানানোর ঘোষণা দিয়েছিলেন হিরো আলম। এখনও কি সেই সিদ্ধান্তেই ফিরে যাবেন তিনি?

 

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই আমি সিনেমা বানাবো। আজ যারা আমাকে ধিক্কার জানায়, তারাও একদিন আমার পেছনে যেন ঘুরে সেটা কাজের মাধ্যমেই দেখিয়ে দিতে চাই। সাধারণ জনগণ আমাকে গ্রহণ করছে, তারা আমাকে প্রচন্ড পরিমাণ ভালোবাসে। আমি জনগণের হিরো।

 

তিনি বলেন, মিডিয়ার কিছু ব্যক্তি আছে যারা আমাকে দেখতে পারে না, তারাই আমাকে নিয়ে ফেসবুকে খারাপ মন্তব্য করে। এছাড়া জায়েদ খানের কিছু লোকজন আমাকে গালিগালাজ করে। জায়েদ খানকে আমি ব্যক্তিগত ভাবে তেমন চিনিনা। উনি বড় মানুষ।

 

তিনি আরও বলেন, আমার সাথে তিনি কি কারণে কেন বিরোধ তৈরি করেছেন তিনি ভালো জানেন। আমি মনে করি জায়েদ খান আমার যোগ্য না। তার থেকে আমার ভ্ক্ত অনেক বেশি। আমি তাকে আমার সমতুল্য মনে করি না।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: