মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে আমার আর কোনো বাধা নেই: নিপুণ

প্রকাশিতঃ বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ১:৪৮ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের ওপর স্থিতাবস্থা জারি করেছেন আ’দালত। সেই সঙ্গে সমিতির নির্বাচনে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে দেওয়া হাই’কোর্টের আদেশও স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আ’দালত। বুধবার (৯ ফেব্রুয়ারি) এই আদেশ দেন বিচারপতি ওবায়দুল হাসান।

 

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বসতে আর কোনো বাধা নেই নেই বলে জানিয়েছেন নিপুন। আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) তিনি গণমাধ্যমে এ কথা জানান। তিনি বলেন, সাধারণ সম্পাদক পদে বসতে আমা’র আর কোনো বাধা নেই। তবে আমি পূর্ণাঙ্গ রায়ের জন্য অ’পেক্ষা করব।

 

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন নিয়ে চলছে নানা ধরনের ঘটনা। সাধারণ সম্পাদক পদ নিয়েই বারবার তৈরি হচ্ছে জটিলতা। আর এ সকল জটিলতার সমাধান অবশেষে হতে চলেছে। এই সমস্যার সমাধান নিয়ে নিপুন বলেন, আমি প্রথমেই আমা’র আইনজীবীদের ধন্যবাদ দিতে চাই। বিশেষ করে ব্যারিস্টার রোকোনুদ্দিন মাহমুদকে। উনার পুরো টিম আমা’র পক্ষে কাজ করেছে।

 

নিপুন বলেন, আমি প্রথম থেকেই বলে আসছি, আম’রা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আ’দালত যে রায় দিবে সেটাই মেনে নিবো। আ’দালতের কাছে আম’রা ন্যায় বিচার চেয়েছি। আম’রা আ’দালত থেকে ন্যায় বিচার পেয়েছি। আ’দালত রিটটা করেছে সেটি ১৩ তারিখ পাঁচজন বিচারপতিসহ সম্পূর্ণ বেঞ্চ শুনবে।

 

নিপুন আরও বলেন, আমি আ’দালতে দুইটা আপিল করেছি। ভোট পুনর্গণনা করার জন্য একটি ও অ’পরটি আচরণ বিধি লঙ্ঘনের জন্য। আজ ভা’র্চুয়ালি যে শুনানি হয়েছে সকল বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। আমা’র এখন আর সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে কোনো বাধা নেই.


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: