মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

‘বালিশের কাভার’ আনতে জার্মানি যাচ্ছেন আইজিপিসহ ৩ কর্মকর্তা

প্রকাশিতঃ বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ৫:১৫ অপরাহ্ন

বিছানার চাদর ও বালিশের কাভার আনতে জার্মানি যাচ্ছেন পুলিশের আইজি ড. বেনজীর আহমেদসহ তিন কর্মকর্তা। প্রতিনিধিদলে আছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব মো. ফিরোজ উদ্দিন খলিফা ও পুলিশ সদর দপ্তরে কর্মরত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম।

 

গত সোমবার ওই তিন কর্মকর্তার সফর সংক্রান্ত সরকারি আদেশ জারি হয়েছে। জননিরাপত্তা বিভাগের উপ-সচিব মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, বালিশের কাভারসহ ডাবল সাইজের এক লাখ পিস বিছানার চাদরের শিপমেন্ট নিশ্চিত করতে এই তিন কর্মকর্তা ৯ দিনের জন্য জার্মানি যাচ্ছেন।

 

পাশাপাশি তারা ফ্যাক্টরি একসেপ্টেন্স টেস্টেও (এফএটি) অংশ নেবেন। ২রা ফেব্রুয়ারি থেকে ২৮শে ফেব্রুয়ারির মধ্যে যেকোনো সময় তারা এই সফর সম্পন্ন করবেন। সফরের খরচ আয়োজক সংস্থা বহন করবে। সফরে বাংলাদেশ সরকারের কোনো আর্থিক সংশ্লিষ্টতা নেই।

 

সফরকালীন যেকোনো ট্রানজিটে অবস্থান তাদের ডিউটির অংশ বলে ধরে নেয়া হবে। পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, গত বছর দুই লটে বিছানার চাদর ও বালিশের কাভার ক্রয়ের জন্য উন্মুক্ত দরপত্র আহ্বান করা হয়েছিল। প্রতি লটের জন্য আলাদা টেন্ডার আহ্বান করা হয়েছে।

 

এই ক্রয়ের কার্যক্রম ২৯শে নভেম্বর ২০২১ থেকে ২৮শে এপ্রিল ২০২২-এর মধ্যে সম্পন্ন করার কথা রয়েছে। এই ক্রয় কার্যক্রমের অংশ হিসেবেই কর্মকর্তারা জার্মানি সফরে যাচ্ছেন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: