মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:১২ অপরাহ্ন

সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির করুন মৃত্যু

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ১:২৬ অপরাহ্ন

বিশ্বের বুকে সবচেয়ে চির ও অনড় সত্য হলো মৃ;ত্যু। কখন কোন মানুষের বা প্রাণীর মৃ;ত্যু হবে এটা কেউ জানেনা। মৃ;ত্যু কাউকে জানান দিয়ে আসে না। কোন সময় বা স্থান কাল নির্ধারিত জায়গা ধরে উপস্থিত হয় না। মানুষ জানে না কার মৃ;ত্যু কোথায় কোন জমিনে হবে।

 

সৌদিতে সড়ক দুর্ঘ;টনায় মাহফুজ আহম্মেদ বাবু (২৩) নামে এক সৌদিআরব প্রবাসী বাংলাদেশি মা;রা গেছে। গত সোমবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টার দিকে সৌদি আরবের দাম্মাম শহরে এ দুর্ঘ;টনা ঘটে। নি;হ;ত মাহফুজ আহম্মেদ বাবু (২৩) ময়মনসিংহের জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাদাখালী গ্রামের মো. ইব্রাহিম হোসেনের ছেলে।

 

সৌদি প্রবাসী মাহফুজ পেশাগত ড্রাইভার ছিলেন। অপর প্রান্ত থেকে আসা দ্রুত গতির মালবাহী গাড়ির মুখোমুখি সং;;ঘর্ষে মাহফুজ গাড়িতে থাকা অবস্থায় মৃ;ত্যুবরণ করেন। গাড়িতে আরেক বাংলাদেশি মাহফুজের বন্ধু রানা রহমানও আ;হ;ত হয়েছেন। তাঁকে স্থানীয় মেডিকেলে ভর্তি করা হয়েছে। রানা চিকিৎসারত আছেন। তাঁর অবস্থা বর্তমানে আ;শ;ঙ্কামুক্ত রয়েছে।

 

নি;হত মাহফুজের ম;রদে;হ স্থানীয় হাসপাতাল দাম্মাম মেডিকেল কমপ্লেক্স ম;র্গে সংরক্ষণ করে রাখা হয়েছে। অপরদিকে মাহফুজের মৃ;ত্যু;র সংবাদে পরিবার ও এলাকার মানুষের মধ্যে শো;কের; ছায়া নেমে এসেছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: