বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন চিত্রনায়িকা রোজিনা

প্রকাশিতঃ শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন চিত্রনায়িকা রোজিনা। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি সমিতির কার্যকরি সদস্য পদ থেকে পদত্যাগ করছেন। শুক্রবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়েছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই নায়িকা।

 

রোজিনা বলেন, সমিতির গঠনতন্ত্র অনুসারে পর পর তিনবার কেউ সভায় অনুপস্থিত থাকলে তাকে নোটিশ দেয়ার বিধান আছে। এসব বিষয়ে পরশু সভাপতি ইলিয়াস কাঞ্চনের সাথে আমার কথা হচ্ছিলো। সামনে আমাকে দেশের বাইরে যেতে হতে পারে। হয়তো থাকতেও হতে পারে বেশকিছুদিন। সব ভেবে ব্যক্তিগত কারণে পদত্যাগপত্র জমা দিয়েছি।

 

তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে পদত্যাগপত্র দিয়ে সমিতির অফিসে লোক পাঠিয়েছিলাম, তখন সমিতি বন্ধ ছিলো। তাই এদিনই ই-মেইলের মাধ্যমে সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছি। ২০২২-২৪ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে অভিনেত্রী রোজিনা মিশা-জায়েদ পরিষদ থেকে কার্যকরি কমিটিতে নির্বাচন করেন। তিনি ১৮৫ ভোট পেয়ে জয়ী হন।

 

ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগের কথা বললেও নিজের ভেতরে কাঞ্চন-নিপুণ নির্বাচিত হয়ে আসায় কোনো চাপা ক্ষোভ থেকে পদত্যাগ করেছেন কিনা জানতে চাইলে রোজিনা বলেন, একেবারেই না। কোনো দিকে বায়াসড হয়ে পদত্যাগ করিনি। আমি ব্যক্তিগত কারণেই পদত্যাগ করছি।

 

চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতি নিয়ে এই নায়িকা বলেন, চলচ্চিত্রই আমাকে আজকের রোজিনা বানিয়েছে। কিন্তু সেই চলচ্চিত্র নিয়ে আজকে দেশবাসী হাসিঠাট্টা করছে, এটা দেখতে ভালো লাগছে না। শিল্পীদের এমন কাদা ছোড়াছুড়ি মানায় না। তিনি বলেন, পদত্যাগ করলেও চলচ্চিত্রের কারণেই যেহেতু আমার জন্ম, তাই যেকোনো সময় ডাকলে আমাকে সবাই পাশে পাবেন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: