বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

ব্যাভিচারের দায়ে ৭ বছর জেল হতে পারে ক্রিকেটার নাসিরের

প্রকাশিতঃ শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২, ১:৪৩ অপরাহ্ন

ব্যা’ভিচা’রের দায়ে অ’ভিযু’ক্ত হওয়ার পর বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেনের বি’চার শুরু হয়েছে। দেশের হয়ে ১০০টির বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে তামিমা সুলতানাকে বিয়ে করেন ডানহাতি স্পিন অলরাউন্ডার।

 

পরে নাসিরের বি’রু’দ্ধে মা’মলা দা’য়ের করেন তামিমার প্রথম স্বামী রাকিব হাসান। তিনি দা’বি করেন, তামিমা এখনও তার স্ত্রী। ফলে ব্যা’ভিচারে’র দায়ে শা’স্তি পেতে পারেন নাসির। অবশ্য এই ধরনের রায়ের নজির রয়েছে নগণ্য। তবু দো’ষী প্রমাণিত হলে সাত বছরের জে’ল হতে পারে তার।

 

তবে অল্পতে পার পেয়ে যেতে পারেন তামিমা। তিনি জা’লিয়াতির অভি’যোগে অভিযু’ক্ত হয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর অনলাইনে রাকিবের আইনজীবী ইশরাত হাসান দা’বি করেন, নাসিরকে বিয়ে করতে ভু’য়া ডিভো’র্স নোটিশ তৈরি করেছেন তার মক্কেলের প্রথম স্ত্রী। তবে রায়ের ফল নাসির ও তামিমা দম্প’তির পক্ষে আসবে বলে আত্মবিশ্বাসী তাদের আইনজীবী ফরিদ উদ্দিন খান।

 

তারা দো’ষী সাব্যস্ত হবে না বলে মনে করেন তিনি। আইনজীবী ফরিদ উদ্দিন বলেন, ‘ব্যা’ভিচা’রের মাম’লা খুবই কম হয়। এটা হলেও প্রমাণ করা কঠিন। আমরা আত্মবিশ্বাসী প্রতিপ’ক্ষের আনা অভি’যোগ প্র’মাণিত হবে না।’ ইতোমধ্যে জামিন পেয়েছেন নাসির-তামিমা। এখন মু’ক্ত আছেন তারা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: