মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

বন্ধ হয়ে গেছে আইপিএল নিলাম, অজ্ঞান হয়ে পড়ে গেলেন সঞ্চালক!

প্রকাশিতঃ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৯:১৭ পূর্বাহ্ন

আইপিএলের নিলামে হঠাৎই অজ্ঞান হয়ে গেলেন সঞ্চালক হিউ এডমিডস। এতে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে নিলাম। মধ্যাহ্নভোজের বিরতি নেয়া হয়েছে এ সময়।

 

লঙ্কান লেগস্পিনিং অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে চলছিল নিলাম। এই অলরাউন্ডারকে দলে ভেড়ানোর লড়াইয়ে ছিল পাঞ্জাব কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এর মধ্যেই অপ্রত্যাশিতভাবে থেমে যায় নিলামের সব কার্যক্রম। নিলাম সঞ্চালনা করার সময় অজ্ঞান হয়ে যান ব্রিটিশ সঞ্চালক হিউ এডমিডস।

 

এর আগে, আজ (১২ ফেব্রুয়ারি) শুরু হওয়া নিলামে এখন পর্যন্ত সব থেকে বেশি দামে বিক্রি হয়ে ছেন ভারতের শ্রেয়াস আইয়ার। কলকাতা নাইট রাইডার্স আইয়ারকে কিনে নিয়েছে ১২ কোটি ২৫ লাখ রুপিতে।

 

এছাড়াও কাগিসো রাবাদাকে কিংস ইলেভেন পাঞ্জাব কিনেছে ৯ কোটি ২৫ লাখ রুপিতে। এ ছাড়াও বিক্রি হয়েছেন শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, প্যাট কামিন্স, ট্রেন্ট বোল্ট, মোহাম্মদ শামি ও ফাফ ডু প্লেসি।

 

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ইতিহাসের সর্বকনিষ্ঠ অধিনায়ক জেসন হোল্ডারকে ৮ কোটি ৭৫ লাখে কিনেছে লক্ষ্ণৌ সুপারজায়ান্টস। এছাড়া নিতিশ রানাকে ৮ কোটি রুপিতে আবারও কিনেছে কলকাতা নাইট রাইডার্স। এছাড়া ৪ কোটি ৪০ লাখ রুপিতে ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোকে আবারও কিনেছে চেন্নাই সুপার কিংস।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: