রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৯ অপরাহ্ন

মাঝ রাতে গীতা রানীর পরিবারের ওপর হামলা করেন জায়েদ খান

প্রকাশিতঃ রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৩৯ পূর্বাহ্ন

নির্বাচনের ফলাফল নিয়ে নায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণের দ্ব’ন্দ্ব প্রকাশ্যের আসার পর এখন আইনী ল’ড়াইয়ে আছেন দুই জনই। চলছে অভি’যোগ আর পাল্টা অভি’যোগ। এবার নায়ক জায়েদ খানের বিরু’দ্ধে জমি ও স্থাপনা দখলের অভি’যোগ উঠেছে। ভু’ক্তভো’গী কয়েকটি পরিবার জায়েদ খানের বিরু’দ্ধে মানববন্ধন করেছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

‘অন্তর জ্বালা’ সিনেমার শু’টিংয়ের কথা বলে নিজ জেলা পিরোজপুরে জমি ও ক্লিনিক দখল করেন জায়েদ খান, এমন দাবি মানববন্ধনে অংশ নেওয়া ভু’ক্তভো’গীদের। মানবব’ন্ধের ব্যানারে জায়েদ খানকে ভূমিদ’স্যু হিসেবে উল্লেখ করা হয়। পাশাপাশি জমি দখলে এ চিত্রনায়কের দুই ভাই ওবায়দুল হক পিন্টু ও শহীদুল হক মিন্টু জড়িত বলে দা’বি করা হয়।

 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক অভিযোগকারী জানায়, ২০১৬ সালের ২১ মার্চ রাত ২টার সময় ৫ তলা ভবনের ৫ম তলায় কয়েকজন সঙ্গী নিয়ে জায়েদ খান গীতা রানী ও তার পরিবারের ওপর হামলা চালান। এ সময় তারা জোর করে টাকাপয়সা ও ক্লিনিকের অ্যাম্বুলেন্স লুট করে নিয়ে যান। এসব লু’ট করার আগে জায়েদ খান গীতা রানীদের মারধর করেন এবং তার স্বামীকে পিটিয়ে ঝিনাইদাহ জেলার রেললাইনের ওপর ফেলে রেখে চলে যান।

 

এ বিষয়ে ২০১৬ সালের ২৬ মার্চ একটি এজাহার করেছিলেন তিনি। এর পর থেকেই জায়েদ খান তার পাঁচতলা বাড়ির বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেন। বর্তমানে তারা ওই বাড়িতে থাকতে পারছেন না বলেও জানান সেই অভিযোগকারী।

 

ওই অভিযোগকারী বলেন, বর্তমানে আমরা ঢাকায় অবস্থান করছি। এ বিষয়ে গত ৬ জুন ২০১৮ সালে করা একটি মামলা প্রক্রিয়াধীন। মামলা নম্বর ০৯, ১৮৫/১৮। আমরা ভুক্তভোগী পরিবার ভূমিদস্যু জায়েদ খান ও তার গংয়ের হাত থেকে রক্ষা পেতে সবার সহযোগিতা কামনা করছি।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: