রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৯ অপরাহ্ন

সাকিব ইস্যুতে গাঙ্গুলির সঙ্গে কথা বলতে ভারত যাচ্ছেন পাপন

প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৫:৪৭ পূর্বাহ্ন

দেখতে দেখতে প্রায় শেষ দিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট। এরই মধ্যে প্রথম দল হিসেবে ফা’ইনালে উঠে গেছে সাকিব আল হাসানের বরিশাল। ক’রো’না প্রটোকল মানা হোক বা না হোক, প্লে অফ পর্ব থেকে শেরে বাংলার গ্যালারিতে ফিরেছে দর্শক।

 

এই জমজমাট অবস্থার মাঝেও দেশের ক্রিকেটে সবচেয়ে আলোড়িত ইস্যু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে সাকিব আল হাসানের দল না পাওয়া। শনি ও রোববার দুই দিন মিলে হওয়া আইপিএলের মেগা নিলামে, দুইবার নাম উঠলেও কেউ কেনেনি সাকিবকে।

 

দেশের সেরা ক্রিকেটার ও টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা সাকিবের প্রথমবারের মতো আইপিএল নিলামে অবিক্রীত থেকে যাওয়ার খবরে শুধু ভক্ত-সমর্থকরাই হতাশ নন, এ বিষয়ে ব্যাপক সাড়া পড়েছে বিসিবিতেও। খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতিও এটিকে বড় করে দেখছেন।

 

যে কারণে এ বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলির সঙ্গে কথা বলতে চান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর তাই আগামী ২০ ফেব্রুয়ারি (রোববার) এক অনানুষ্ঠানিক সফরে কলকাতায় যাচ্ছেন তিনি। যেখানে তার সফরসঙ্গী হচ্ছেন প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজনও।

 

কোনো ক্রিকেটারের আইপিএল তথা কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে দল পাওয়া বা না পাওয়ার বিষয়টি কোনোভাবেই ক্রিকেট বোর্ডের নজরদারি বা খবরদারির বিষয় নয়। তাই স্পর্শকাতর ইস্যুটি নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করছে না বিসিবি। বরং রাখছে পূর্ণ গোপনীয়তা।

 

তবে বিসিবির সর্বোচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সাকিবের ইস্যুতে কথা বলার জন্য আগামী ২০ ফেব্রুয়ারি কলকাতা যাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন। জানা গেছে, তারা সৌরভ গাঙ্গুলির সঙ্গে অনানুষ্ঠানিক বৈঠক করবেন এবং সেখানে সাকিবের ইস্যুটি আলোচনা হবে বলে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: