রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৩ অপরাহ্ন

হোটেলে নিয়ে ভাবিকে গলা কেটে শেষ করে ১০ বছরের ছোট দেবর!

প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ১:৫৭ অপরাহ্ন

চট্টগ্রামে আবাসিক হোটেলে গ’লা কে’টে শাহিদা জাহান সুমি নামে এক নারীকে হ’’ত্যার ঘটনায় পুলিশ আশরাফুল ইসলাম সুজন নামে এক কলেজছাত্রকে গ্রে’ফতার করেছে। ঘটনার চার দিন পর হালিশহর থানা পুলিশ রোববার রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রে’ফতার করে।

জানা গেছে, সুমি ও সুজন সম্প’র্কে দেবর ভাবি। দেবরের সঙ্গে প’রকীয়ায় জড়িয়েছিল সুমি। সেই সুমিকে অন্যজনের সঙ্গে সম্পর্কে জড়ানোর স’ন্দেহে হোটেলে নিয়ে খু’ন করে সুজন। গ্রে’ফতার সুজন টঙ্গি স’রকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপির) সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পশ্চিম বিভাগের ডিসি আবদুল ওয়ারিশ জানান, সুজন ও সুমি স্বামী-স্ত্রী পরিচয়ে ভুয়া এনআইডি দিয়ে হালিশহর এলাকার রোজ উড আবাসিক হোটেলে বৃহস্পতিবার উঠেছিল। সকালে তারা হোটেলটিতে উঠে। বিকাল ৫টার দিকে সুজন হোটেল ত্যাগ করে।

পরে রাত ১২টা পর্যন্ত কক্ষটি থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেন হোটেল কর্তৃপক্ষ। পুলিশ এসে লা’শ উ’দ্ধার করে। এরপর ঘটনায় অ’জ্ঞাতনামা আ’সামি করে একটি হ’’ত্যা মা’মলা দা’য়ের করা হয়।ত’দন্ত করে ঘা’তক সুজনকে শনাক্ত করার অ’ভিযান চা’লিয়ে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়- খু’নের শি’কার সুমির স্বামীর নাম জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর স’ন্দেহ করতেন সুমিকে। এ নিয়ে তাদের ঝ’গড়া হয়। একপর্যায়ে স্বামীর সংসার ছে’ড়ে এক বছর আগে তিন স’ন্তানের জননী সুমি উঠেন বাপের বাড়ি হালিশহরে। কিন্তু স্বামীর সঙ্গে ডিভোর্স হয়নি। আরও দুই বছর আগ থেকে সুমি তার চেয়ে ১০ বছরের ছোট সুজনের সঙ্গে প’রকীয়া সম্প’র্কে জড়ায়। সুজনের বাড়ি নোয়াখালীর সেনবাগে, সুমির শ্বশুরবাড়ির পাশে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: