বুধবার, ১৮ মে ২০২২, ০৩:০০ অপরাহ্ন

শিশুকে বাঁচাতে গিয়ে সড়কে প্রাণ গেল ওমান প্রবাসীর

প্রকাশিতঃ শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২, ৮:১৩ পূর্বাহ্ন

ফেনীর তেমুহনীতে সড়কে শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল দু’র্ঘট’নায় মো. রাশেদুল ইসলাম (২৬) নামের এক ওমান প্রবাসী নিহ’ত হয়েছে। এ ঘটনায় আ’হত হয়েছেন ওই মোটরসাইকেলের আরোহী নুরুল হুদা সুমন ভূঞা (২৮)। তিনি স্থানীয় ইউপি সদস্য। বুধবার রাতে ফেনী-নোয়াখালী (সোনাইমুড়ি) আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের তেমুহনী তালতলা নামক স্থানে এ দু’র্ঘট’না ঘটে।

নিহ’ত রাশেদুল দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের পূর্ব রামচন্দ্রপুর গ্রামের কলিম উদ্দিন ভূঞা বাড়ির রুহুল আমিনের ছেলে। তিনি সম্প্রতি ওমানে থেকে ছুটিতে দেশে আসেন। নবনির্বাচিত ইউপি সদস্য নুরুল হুদা সুমন একই বাড়ির বাসি’ন্দা ও সম্পর্কে তারা চাচাতো-জেঠাতো ভাই।

স্থানীয় জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন জানান, জায়লস্কর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের দুই চাচাতো-জেঠাতো ভাই মো. রাশেদ ও নুরুল হুদা একই মোটরসাইকেলে করে বাড়ি থেকে ফেনীর দিকে যাচ্ছিলেন। ফেনী-নোয়াখালী সড়কের তেমুহনী নামক স্থানে পৌঁছালে সেখানে একটি শিশু দৌঁড়ে মোটরসাইকেলের সামনে দিয়ে স’ড়ক পার হচ্ছিল।

ওই শিশুকে বাঁচাতে মোটরসাইকেল ব্রে’ক করলে বাইকের পেছনে বসা মো. রাশেদ উল্টে ছি’টকে পড়ে গাছের সাথে ধা’ক্কা খেয়ে জ্ঞান হা’রিয়ে ফেলে। এসময় মোটরসাইকেল চালক ইউপি সদস্য নুরুল হুদা সুমনও পড়ে গু’রুতর আহ’ত হন। স্থানীয়রা আহ’তদের উ’দ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাশেদকে মৃ’ত ঘোষণা করেন।

আহ’ত ইউপি সদস্য সুমন হাসপাতালে ভর্তি রয়েছে। ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, নিহ’তের ম’রদেহ ময়নাত’দন্ত ছাড়াই দা’ফনের জন্য স্বজনরা বুঝে নিয়ে যায়। এঘটনায় থানায় অপমৃ’ত্যুর মাম’লা দা’য়েরের প্রস্তুতি চলছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: