রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:২১ অপরাহ্ন

স্বপ্নপূরণে মাকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরেছেন ইতালি প্রবাসী ছেলে

প্রকাশিতঃ রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ২:২১ অপরাহ্ন

স্বপ্নপূরণে মাকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরেছেন ইতালি প্রবাসী ছেলে। আর গ্রামে এ প্রথম হেলিকপ্টার নামায় ও মা-ছেলেকে দেখতে ভিড় জমান হাজারো মানুষ। রোববার দুপুর ১২টার দিকে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ছোট কাচনা গ্রামের খান বাড়ির মাঠে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, এক যুগ ধরে ইতালির রোমে থাকেন ছোট কাচনা গ্রামের মাস্টার মতিউর রহমান বাঘার ছেলে ৩৬ বছর বয়সী নিয়াজ মোর্শেদ রাজিব।

 

শনিবার সকালে তিনি দেশে ফেরেন। এরপর ৬৫ বছর বয়সী মা নারগিস বেগমের স্বপ্নপূরণে রোববার দুপুর ১২টার দিকে ঢাকা পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারে গ্রামে ফেরেন। সঙ্গে ছিলেন তার মা, বোন, খালাতো ভাই ও খালাতো বোন। গ্রামের খান বাড়ির মাঠে হেলিকপ্টারটি নামতেই মা-ছেলেকে ফুল দিয়ে বরণ করেন গ্রামের মানুষ। হেলিকপ্টারে মাকে আনা হবে এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। তাই হেলিকপ্টার ও মা-ছেলেকে দেখতে ছোট কাচনা গ্রামে জড়ো হন আশপাশের সহস্রাধিক মানুষ।

 

শামসুদ্দিন সিকদার, তুশমিতা আক্তার, হিমেল, মোতালেব সরকার, ফুলন নেছাসহ অনেকে বলেন, আমাদের অজপাড়া গাঁয়ে এ প্রথম হেলিকপ্টার এসে নামলো। মায়ের স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে করে গ্রামে এসেছেন আমাদের গ্রামের রাজিব। হেলিকপ্টার ও রাজিবের মাকে দেখতে এসেছি। নিয়াজ মোর্শেদ রাজিব বলেন, আমার মায়ের স্বপ্ন ছিল হেলিকপ্টারে গ্রামের বাড়িতে আসবে। মায়ের প্রতি ভালোবাসা থেকে চেষ্টা করেছি।

 

মায়ের স্বপ্নপূরণ করতে পেরে ভালো লাগছে, আনন্দ লাগছে। অনেকদিন পর গ্রামের লোকদের দেখে খুবই ভালো লাগছে। হেলিকপ্টারে আমি, মা, বোন, খালাতো ভাই ও খালাতো বোন এসেছি। রাজিবের মা নারগিস বেগম বলেন, আমার আশা ও স্বপ্নপূরণ করেছে ছেলে রাজিব। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ছেলের জন্য দোয়া করি, আপনারাও দোয়া করবেন। নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, হেলিকপ্টারে করে রাজিব তার মাকে গ্রামে এনেছেন। এমন খবরে গ্রামের সহস্রাধিক মানুষ জড়ো হয়েছিল। এটা মায়ের প্রতি ছেলের অন্যরকম ভালোবাসা।

 


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: