বুধবার, ১৮ মে ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

প্রতিবেশী ‘কাকা’র সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় মাকে দেখে ফেলল সন্তান

প্রকাশিতঃ সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ৫:১৭ পূর্বাহ্ন

নিজেদের পরকী’য়া সম্প’র্ক জানাজানি হতেই আ’ত্মহ’ত্যা করলেন প্রেমিক যুগল। ভারতের দক্ষিণ ২৪ পরগনার উ’স্তি থানার একতারা এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতদের নাম বাসনা পুরকাইত (৩৪) ও মানস সাউ (২৯)। খবর আনন্দবাজার পত্রিকার। রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে তাদের নিজেদের বাড়ি থেকে ঝুলন্ত দে’হ উ’দ্ধার করে পুলিশ।

 

প্রতিবেদনে বলা হয়, প্রায় ১০ বছর আগে একতারা গ্রামের জ্বালানি পাড়ার বাসি’ন্দা পিনাকী মণ্ডলের সঙ্গে বিয়ে হয় বাসনা পুরকাইতের। বাসনা ছিলেন তার দ্বিতীয় পক্ষের স্ত্রী। পিনাকীর আগের পক্ষের একটি ছেলেও ছিল। অন্যদিকে বাসনারও আগে একবার বিয়ে হয়েছিল। কাজের সূত্রে বাসনার স্বামী ও সৎ ছেলে বাইরে থাকতেন।

 

সেই সময় তার থেকে তিন বছরের ছোট প্রতিবেশী যুবক মানস সাউয়ের সঙ্গে পরকী’য়া সম্প’র্ক গড়ে ওঠে। স্বামী, ছেলে না থাকায় বাসনার সঙ্গে মানসের ঘনি’ষ্ঠ’তা বাড়ে। মানসের বাড়ি সাগরের সাপখালি এলাকায় হলেও স্থানীয় রায় পাড়ায় পিসির বাড়িতে থাকতেন।

 

শনিবার বাসনার স্বামী পিনাকী মণ্ডল এক আ’ত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেই সুযোগে রাতে তার বাড়িতে আসেন মানস। ঘনি’ষ্ঠ অবস্থায় তাদের দেখে ফেলে বাসনার সৎ ছেলে। সেই খবর জানাজানি হতে রাতেই নিজেদের বাড়িতে গলায় দড়ি দিয়ে আ’ত্মহ’ত্যা করেন দু’জনে। দু’জনের দে’হ উ’দ্ধার করে উস্থি থানার পুলিশ ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: