রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:২১ অপরাহ্ন

পাঁচ ভাইয়ের মৃত্যুর ১৩ দিন পর না ফেরার দেশে আরও এক ভাই

প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৬:২৯ পূর্বাহ্ন

কক্সবাজারের চকরিয়ায় পিকআ’পের চাপায় পাঁচ ভাইয়ের পর মা’রা গেছেন তাদের আরেক ভাই রক্তিম সুশীলও। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে (ভেন্টিলেটর) চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি। বিষয়টি জা’গো নিউ’জকে নিশ্চিত করেছেন তার বোন জামাই খগেশ চন্দ্র।

 

বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে তারা বাড়িতে সমবেত হয়েছিলেন সাত ভাই ও দুই বোন। গত ৮ ফেব্রুয়ারি ভোরে স্থানীয় একটি ম’ন্দিরে ধর্মীয় আচার-অনুষ্ঠান শেষে একসঙ্গে তারা বাড়ি যাওয়ার জন্য সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পিকআপের ধা’ক্কায় ঘটনাস্থলেই একসঙ্গে চার ভাইয়ের মৃ’ত্যু হয়। ওইদিন বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান আরেক ভাই।

 

এরা হলেন- অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯) নিহত হন। ১৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন রক্তিম শীলও। এ ঘটনায় অক্ষ’ত অবস্থায় বেঁচে যান সুরেশ চন্দ্র সুশীলের মেয়ে মুন্নী সুশীল। আহ’ত হন আরও দুই ছেলে ও এক মেয়ে।

 

নি’হ’তদের বোন হীরা শীল মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন। তার একটি পা কে’টে ফেলা হয়েছে। এদিকে পাঁচ ভাইকে চাপা দেওয়া পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইসলামকে ১১ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আ’টক করে র‍্যাব।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: