মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪০ অপরাহ্ন

এখন আমাকে মা বলে কে ডাকবে: ৬ ছেলে হারানো মায়ের বিলাপ

প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

কক্সবাজারের চকরিয়ায় বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপের ধাক্কায় পাঁচ ভাইয়ের মৃ’ত্যু হয়। তাদের আরেকভাই র’ক্তিম শীল আ’হত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লের আইসিইউতে লাইফ সাপোর্টে (ভেন্টিলেটর) চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় তিনিও না ফেরার দেশে পাড়ি জমান।

 

প্রথমে পাঁচ ছে’লে, এখন আরেক ছে’লেকে হারিয়ে অঝোরে কাঁদছেন মা মিনু রাণী। বিলাপ করে বলছেন, আমা’র পাঁচ ছে’লে একদিনে চলে গেছে। এখন র’ক্তিমও চলে গেল। আমাকে মা বলে ডাকবে কে? এত শোক কেমনে সহ্য করব?

 

গত ৮ ফেব্রুয়ারি বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপ চাপায় পাঁচ ভাই নি’হত হন। তাদের মধ্যে চারজন ঘটনাস্থলে ও একজন হাসপাতা’লে মা’রা যান। নি’হতরা হলেন- নিরুপম শীল (৪০), দীপক শীল (৩৭), চ’ম্পক শীল (৩০), প্লাবন শীল (২২) ও স্ম’রণ শীল (৪২)।

 

এ ঘটনায় অক্ষত অবস্থায় বেঁচে যান সুরেশচন্দ্র শীলের মে’য়ে মুন্নী শীল। আর আ’হত হন সুরেশচন্দ্রের আরও দুই ছে’লে ও এক মে’য়ে। আ’হতদের মধ্যে র’ক্তিম শীল আজ মা’রা গেছেন। মে’য়ে হীরা শীলের একটি পা কে’টে ফেলা হয়েছে। তিনি মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন।

 

এদিকে গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্ম’দপুর এলাকা থেকে পাঁচ ভাইকে চাপা দেওয়া পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইস’লামকে আ’ট’ক করে রেব।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: