মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

বয়স্ক লো’কের সাথে বিয়ে হচ্ছিল কলেজ ছাত্রীর, মানতে না পেরে দিলো প্রা’ণ

প্রকাশিতঃ বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৬:৫০ অপরাহ্ন

অধিক বয়সী ব্যক্তির সাথে বিয়ে ঠিক হওয়ায় বি’ষণ্ণতায় গলায় ফাঁ’স দিয়ে এক কলেজছাত্রী আ’ত্মহ’ত্যা’ করেছেন। মঙ্গলবার পটুয়াখালীর দুমকিতে এই ঘটনা ঘটে। ওই কলেজছাত্রীর নাম বৃষ্টি রানী (১৯)। উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের বিজয় কৃষ্ণ হাওলাদারের কন্যা। বৃষ্টি সরকারি জনতা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একবছর পূর্বে পারিবারিক সমঝো’তায় বৃষ্টির বিয়ে হয়। তবে বৌভাত অনুষ্ঠানে ম’নোমা’লিন্যের ঘটনায় তার বি’চ্ছেদ ঘটে। বিচ্ছেদ পরবর্তীতে বৃষ্টির পরিবার তাকে বিয়ে দেওয়ার চেষ্টা করলেও বিয়ে বিচ্ছে’দের কারণে বারবার তার বিয়ে ভে’ঙে যাচ্ছিল। এতে বৃষ্টি মান’সিক বিষ’ণ্ণতায় ভুগছিল। সম্প্রতি বৃষ্টির অপ’ছন্দে অধিক বয়সের এক পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করা হয়।

তবে বরের বয়স অধিক হওয়ায় বিষয়টি নিয়ে বি’ষণ্ণতা’য় ভু’গছিলেন বৃষ্টি। মঙ্গলবার দুপুরে পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে বসত ঘরের দোতলায় আড়ার সঙ্গে রশি বেঁ’ধে ফাঁস দেন। খবর পেয়ে থানা পুলিশ রাত সাড়ে ৯টায় নিহতের লা’শ উ’দ্ধার করে বুধবার সকালে ময়নাতদ’ন্তের জন্য প্রেরণ করে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সালাম জানান, এ ঘটনায় একটি অপমৃ’ত্যুর মাম’লা করা হয়েছে এবং লা’শ ময়’নাতদ’ন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: